ISL: MOHUN BAGAN vs MOHAMMEDAN SPORTING CLUB

মেগা ডার্বির রং সবুজ মেরুন

খেলা

যুবভারতীতে আইএসএলের প্রথম মেগা ডার্বিতে মহামেডানকে ৩ গোলে হারালো মোহনবাগান। গোলদাতা জেমি ম্যাকলারেন, শুভাশীষ ও গ্রেগ স্টুয়ার্ট।

আইএসএল ও আইলিগ এবার হারে হারে টের পেলেন সাদা কালো ব্রিগেডের কোচ আন্দ্রে চেরিশনভ। প্রথম বড়ম্যাচ খেলার অভিজ্ঞতা একেবারেই ভালো গেলোনা এই রাশিয়ান কোচের । প্রথমার্ধেই ৩ গোলে পিছিয়ে পড়ে তার দল । গ্রেগ স্টুয়ার্ট - জেমি ম্যাকলারেন - মানবীর ও লিস্টনের চতুর্ভূজ আক্রমণের কাছে দাঁড়াতেই পারেনি মহামেডান। ম্যাচের 
৮ মিনিটের মাথায় লিস্টনের কর্নার থেকে ম্যাকলারেন মোহনবাগান জার্সিতে নিজের প্রথম গোল করে এগিয়ে দিলেন দলকে । ম্যাচের সেরা পারফরমেন্স করলেন গ্রেগ স্টুয়ার্ট। ৩১ মিনিটে সেই গ্রেগ স্টুয়ার্টের ফ্রি কিক থেকেই গোল করে ব্যবধান বাড়ান ক্যাপ্টেন শুভাশীষ বসু । অসাধারণ পারফরমেন্সের জন্য ম্যাচের সেরা হলেন তিনি। ম্যাচের ৩৫ মিনিটে একক দক্ষতায় গোল করে ফের ব্যবধান বাড়ান গ্রেগ স্টুয়ার্ট। প্রথমার্ধের ফলাফল ছিল মোহনবাগানের পক্ষে ৩ - ০ ।


দ্বিতীয়ার্ধেও কিছু পরিবর্তন হয়নি । সহজ গোলের সুযোগ মিস না করলে গোলের সুযোগ আরো বাড়তে পারত। কিছু কিছু ক্ষেত্রে মহামেডান সুযোগ পেলেও গোলের খাতা খুলতে ব্যর্থ হয় । মোহনবাগানের পরের ম্যাচ চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের বিরুদ্ধে আগামী ১৯ অক্টোবর ।

Comments :0

Login to leave a comment