DK SHIVKUMAR

সমর্থনের জন্য কংগ্রেস প্রার্থীদের সাথে যোগাযোগ করছে বিআরএস, দাবি শিবকুমারের

জাতীয়

আগামীকাল তেলেঙ্গানা সহ চার রাজ্যের বিধানসভা নির্বাচনের ফল ঘোষনা। তার আগে শনিবার কর্ণাটকের উপ-মুখ্যমন্ত্রী ডিকে শিবকুমার দাবি করলেন যে কে. চন্দ্রশেখর রাওয়ের দল বিআরএসের পক্ষ থেকে কংগ্রেস প্রার্থীদের সাথে যোগাযোগ করা হচ্ছে বিভিন্ন ভাবে। তিনি দাবি করেছেন যে মুখ্যমন্ত্রী তথা বিআরএস প্রধান চন্দ্রশেখর রাও নিজে কংগ্রেস প্রার্থীদের সাথে যোগাযোগ করছেন সমর্থনের জন্য। 

গতবার নির্বাচনের ফল ঘোষনার পর ১২ জন কংগ্রেস বিধায়ক দল ছেড়ে কেসি আরের দলে নাম লেখায়। সেই প্রসঙ্গ টেনে কংগ্রেস নেত্রী রেনুকা চৌধুরি বলেছেন, ‘‘গত বছর আমাদের ১২ জন বিধায়ককে নিজেদের দিকে টেনে নিয়েছিল বিআরএস। এবার আর তা হবে না। এবার তাদের নিজদের ঘর ধরে রাখতে হবে।’’ কংগ্রেস নেত্রীর দাবি একাধিক বিআরএস কর্মী কংগ্রেসে যোগদানের ইচ্ছা প্রকাশ করেছে। 

ডিকে শিবকুমারও সংবাদমাধ্যমকে জানিয়েছন যে তারা আশাবাদী তেলেঙ্গানায় কংগ্রেস সরকার গঠন করবে। বিভিন্ন বুথ ফেরত সমীক্ষায় দেখা গিয়েছে যে গত বারের তুলনায় এবার দক্ষিণী এই রাজ্যে কংগ্রেসের ভোট শতাংশ বাড়তে পারে। ১১৯ আসন বিশিষ্ট তেলেঙ্গানা বিধানসভায় গত বছর ৮৮টি আসনে জয়ী হয় বিআরএস। কংগ্রেস জেতে ১৯টি আসন।  

Comments :0

Login to leave a comment