highvoltage clash between mohunbagan & mohamedan in ISL

প্রতিপক্ষ শক্তিশালী হলেও ম্যাচ ৫০-৫০; বলছেন মহামেডান কোচ

খেলা

ছবি সংগ্রহ থেকে।

 

 

আইএসএলের ম্যাচে শনিবার মোহনবাগানের বিরুদ্ধে খেলতে নামছে মহামেডান । প্রতিপক্ষ শক্তিশালী হলেও ম্যাচ ৫০-৫০ । শুক্রবার সাংবাদিক সম্মলনে এমনই দাবি করছেন মহামেডান কোচ আন্দ্রে চেরিশেনভ ।

এবারই প্রথম আইএসএলে খেলার যোগ্যতা অর্জন করেছে মহামেডান । জয়ী হয়েছে একটি ম্যাচে । আন্দ্রে চেরিশেনভ বলছেন "কালকের ম্যাচটি আমাদের এবং সমর্থকদের জন্য যথেষ্ঠ  গুরুত্বপূর্ণ হতে চলেছে । মোহনবাগান ভারতীয় ফুটবলে এবং আইএসএলের সেরা দল । প্রচুর ট্রফি তারা জিতেছে ।।এইরকম দলের বিরুদ্ধে জিততে গেলে যথেষ্ট লড়াই আমাদের করতে হবে । মোহনবাগান রক্ষণভাগের ভুলত্রুটিগুলি সম্পর্কে তিনি বলেছেন "গোল খেলেও তাদেরকে হাল্কাভাবে নেওয়ার কোনো জায়গা । তাদের দলে প্রচুর কোয়ালিটি প্লেয়াররা রয়েছে। আমরা কালকের ম্যাচে  কিছু পরিবর্তন আনার চেষ্টা করবো । কারণ প্রতিপক্ষ দল মোহনবাগান "। মোহনবাগানকে সমীহ করে আন্দ্রে আরো বলেন      " আমরা জানি যে তারা খুবই শক্তিশালী দল । কিন্ত কালকের ম্যাচ ৫০ - ৫০ "। দলের নতুন বিদেশী ফরাসি ফুটবলার ফ্লোরেন্ট ওগিয়ের অনুশীলন শুরু করবেন , একথা জানান আন্দ্রে চেরিশেনভ ।

এতদিন কিশোরভারতীর ছোট মাঠে খেলার ফলে শনিবারে যুবভারতীর বড় মাঠে মানিয়ে নিতে সমস্যায় পড়তে পারে মহামেডান । প্রতিপক্ষ দল মোহনবাগান গত ম্যাচে বেঙ্গালুরুর কাছে ৩ গোলে হারার ফলে নিজেদের সব কিছু উজাড় করে দিতে চাইবে সবুজ মেরুন শিবির । মহামেডান দলে আলেক্সিস , জোডেনলিয়ানা , কাশিমভের মতো বেশ কিছু প্রতিভাবান ফুটবলারা থাকলেও তাদের প্রধান সমস্যার জায়গা অভিজ্ঞতার অভাব । এইসব প্লেয়ারদের কলকাতায় খেলার বড়ম্যাচ খেলার অভিজ্ঞতা না থাকায় কিছুটা এডভ্যান্টেজ জায়গায় রয়েছে মোহনবাগান । তবে সাদাকালো শিবিরে কোনো চোট আঘাত সমস্যা নেই । গত ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে জয়টাই বাড়তি অক্সিজেন যোগাচ্ছে মহামেডানকে । শনিবারের ম্যাচে ৪-২-৩-১ ছকে মহামেডানের সম্ভাব্য প্রথম একাদশ - পাডাম ছেত্রী ( গোলরক্ষক ),  জোসেফ , জোডেনলিয়ানা , গৌরব , ভানালাজুডিকা , কাসিমভ , অমরজিৎ , আলেক্সিস , মাখান ছোটে , ফানাই ও ফ্রাঙ্কা ।      

 

 

Comments :0

Login to leave a comment