Pune rape

পুনেতে ২১ বছরে যুবতীকে দলবদ্ধভাবে ধর্ষণ

জাতীয়

বৃহস্পতিবার রাতে পুনেতে মানবাধিকার কর্মী সেজে ২১ বছরের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ তিনজনের বিরুদ্ধে। ঘটনার সময় এক বন্ধুর সঙ্গে শহরের বোপদেব ঘাট এলাকায় ঘুরছিল নির্যাতিতা।
পুলিশ কোন্ধওয়ার বাসিন্দা ৩৬ বছর বয়সী এক সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে। নির্যাতিতা এবং তার বন্ধু বোপদেব ঘাট এলাকায় থাকাকালীন এই ঘটনাটি ঘটেছিল। অভিযুক্তদের মধ্যে একজন মানবাধিকার কর্মী সেজে একটি গাড়িতে করে তাদের কাছে আসে।
অভিযুক্তরা দাবি করেছিল যে এলাকায় ঘোরা নিষিদ্ধ এবং দুজনের ছবি তুলেছিল। অভিযুক্তদের মধ্যে একজন তখন মেয়েটিকে হুমকি দেয় এবং জোর করে তার গাড়িতে তোলে। পরে তাকে অন্য জায়গায় নিয়ে যাওয়ার পর গাড়ি থামিয়ে ধর্ষণ করে তারা। ধর্ষণের আগে নির্যাতিতার বন্ধুকেও মারধর করে অভিযুক্তরা।
পরে অভিযুক্তরা তাদের ফেলে পালিয়ে যায়। মেয়েটিকে আহত অবস্থায় পাওয়া গেছে এবং তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আজ সকালে কোন্ধওয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে, যার ফলে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।
প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মহিলার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা এবং ক্রাইম ব্রাঞ্চের দলগুলি মামলাটি তদন্ত করছিল। বাকি দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। বাকি সন্দেহভাজনদের সনাক্ত ও গ্রেপ্তারের জন্য ক্রাইম ব্রাঞ্চ এবং ডিটেকশন ব্রাঞ্চের (ডিবি) ১০টি দল মোতায়েন করা হয়েছে।

Comments :0

Login to leave a comment