Salman Khan

ফের সেলিম খানকে হুমকি লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের

জাতীয়

নতুন করে হুমকি সেলিম খানকে। বলিউড অভিনেতা সালমান খানের বাবা সেলিম খান বৃহস্পতিবার প্রাতঃভ্রমণে বের হলে প্রাণ নাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।
সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে সেলিম খান সলমন খানের সঙ্গে তাঁর বান্দ্রার বাড়ির কাছে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। সেই সময় স্কুটারে করে এক পুরুষ ও বোরখা পরা মহিলা তাঁর দিকে এগিয়ে আসেন এবং জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম উল্লেখ করে হুমকি দেন।
বেঞ্চে বসা সেলিম খানকে বোরখা পরা ওই মহিলা বলেন, ‘আমি কি লরেন্স বিষ্ণোইকে পাঠাব?’ হুমকির পর মুম্বাই পুলিশকে সতর্ক করা হয় এবং এরপরই ওই ব্যক্তি ও বোরখা পরা মহিলার খোঁজে তদন্ত শুরু করা হয়।
চলতি বছরের জুন মাসে জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দল সালমান খানকে গাড়ি থামিয়ে একে-৪৭ রাইফেল দিয়ে গুলি করে হত্যার পরিকল্পনা বানচাল করে দেয় পুলিশ।পানভেলের পুলিশ বিষ্ণোই গ্যাংয়ের চার শুটারকে গ্রেপ্তার করে। ধৃতদের নাম ধনঞ্জয় তাপসিং ওরফে অজয় কাশ্যপ, গৌরব ভাটিয়া ওরফে নাহভি; ওয়াস্পি খান ওরফে ওয়াসিম চিকনা; এবং রিজওয়ান খান ওরফে জাভেদ খান। গত এপ্রিলেও মুম্বইয়ের বান্দ্রায় সলমন খানের বাড়ির সামনে একাধিক রাউন্ড গুলি চালায় দুই বাইক আরোহী। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

Comments :0

Login to leave a comment