DURAND FINAL PRESS CONFERENCE

যুবভারতীতে কড়া লড়াই, ফাইনালের আগে বোঝালেন দুই কোচই

খেলা

গ্রেগ স্টুয়ার্টের সঙ্গে জোস মলিনা। ডুরান্ড ফাইনালের আগে সাংবাদিক সম্মেলনে।

শনিবার ডুরান্ড কাপ ফাইনাল। আগের দিন, শুক্রবার, যুব ভারতীতে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে খেলোয়াড় গ্রেগ স্টুয়ার্টকে নিয়ে সাংবাদিক সম্মেলন করলেন মোহনবাগানের কোচ জোস মলিনা। 
প্রথম দফায় এসেছিলেন গ্রেগ স্টুয়ার্ট। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান নতুন কোচের তত্ত্বাবধানে ভালো টিম কম্বিনেশন গড়ার জন্য চেষ্টা করে যাচ্ছেন। ফাইনালে সেই প্রস্তুতি নিয়েই নামছে দল। 
পজিশনের ব্যাপারে স্টুয়ার্ট জানান যে ব্যক্তিগত ভাবে তিনি দুই স্ট্রাইকারের পিছনের পজিশনেই খেলতে চান। তবে কোচ যেখানে চাইবেন তিনি সেখানেই খেলবেন। গোল খাওয়ার প্রসঙ্গে তিনি ডিফেন্সের দোষ না দিয়ে দলগত ভুলের কারণই তুলে ধরলেন। গোলরক্ষক বিশাল কাইথের ব্যাপারে ভুয়সী প্রশংসা করার সাথে সাথে এও জানালেন যে কালকের ম্যাচ ৯০ মিনিটেই শেষ করতে চাইবেন। 
কোচ মলিনা জানান যে আগের ম্যাচে হাল্কা চোট লাগলেও শুভাশিস এখন পুরো ফিট। তিনি প্র্যাকটিস করছেন। কালকের ম্যাচে শুভাশিস খেলবেন। তবে কালও খেলছেন না জেমি ও আশিক। এসিএল- ২’র আগে প্রস্তুতি হিসেবে কোনো ম্যাচ খেলবেন না। আইএসএল’র প্রথম দিকের ম্যাচগুলিকেই মলিনা প্রস্তুতি হিসেবে নিচ্ছেন। কালকের ম্যাচের হোম সপোর্টকে নিজেদের অ্যাডভান্টেজ হিসেবে ভাবতে নারাজ তিনি। 
শুক্রবার নিজের সহকারীকে নিয়ে সাংবাদিক সম্মেলনে করলেন নর্থ ইস্ট ইউনাইটেডের কোচ কোচ জুয়ান পেড্রো। তিনি বলেন, কলকাতায় খেলা সবসময়ই একটা আনন্দের বিষয়। কাল তাদের কিছুই হারানোর নেই। কাল দারুন একটি স্টেডিয়াম ও দুর্দান্ত সমর্থকদের সামনে তারা খেলতে মুখিয়ে আছেন। পেট্রেটস, সাহল, মনবীর, বিশালরা খুবই ভালো খেলোয়াড়। কিন্তু তাঁরাও সেরা সব অস্ত্রই ব্যবহার করবেন। পরিষ্কার বলেছেন, ফাইনালটা কেবল খেলতে আসেননি, জিততেই এসেছেন। ইতিহাস বদলাতে কাল নামবে গোটা দল। ম্যাচ দেখতে আসতে পারেন নর্থইস্ট ইউনাইটেডের কর্ণধার জন আব্রাহাম ।

Comments :0

Login to leave a comment