Chhattisgarh Accident

ছত্তিশগড়ে পথ দুর্ঘটনায় নিহত ১১

জাতীয়

Chhattisgarh Accident

ছত্তিশগড়ে পথ দুর্ঘটনায় এক পরিবারের ১০ সদস্য সহ ১১ জনের মৃত্যু হয়েছে। বুধবার গভীর রাতে ছত্তিশগড়ের বালোদ জেলার জাগাত্রার কাছে এই দুর্ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে গাড়ির চালকও রয়েছেন।ঘটনায় এক শিশু সহ বেশ কয়েকজন আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে
ধামতারি জেলার সোরাম-ভাতগাঁওয়ের বেশকয়েকজ যাত্রী একটি এসইউভি গাড়িতে করে কাঙ্কের জেলার মারকাতোলা গ্রামে এক বিয়ে বাড়ির অনুষ্ঠানে যাচ্ছিলেন। সেখানে একটি ট্রাক ও এসইউভি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই প্রাণ হারান গাড়ির চালক সহ ১০ জন। হাসপাতালে একটি শিশুর মৃত্যু হয়।

পুলিশ সূত্রে খবর নিহতদের মধ্যে ৫ জন মহিলা ও দুজন শিশু রয়েছে। ঘটনায় গুরুতর আহতদের মধ্যে একটি শিশু রয়েছে। 
পুলিশ জানিয়েছে, জাগতারার কাজ ৩০ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িতে সজোরে ধাক্কা মারে ট্রাকটি। দুমড়ে মুচড়ে যায় এসইউভি গাড়িটি।  মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বালোদের পুলিশ সুপার জানিয়েছেন আহত কয়েকজনের রায়পুর হাসপাতালে চিকিৎসা চলছে। ট্রাক চালকের খোঁজে তল্লাশি চলছে। আহত শিশুর দ্রুত আরোগ্য কামনা করে দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল।

Comments :0

Login to leave a comment