BHATINDA CAMP SHOOTOUT

ভাটিন্ডার ঘটনায় খোঁজ মিলল মুখোশধারী ২ যুবকের, চাঞ্চল্য পাঞ্জাব জুড়ে

জাতীয়

punjab indian army camp bhatinda camp crime bengali news এই সেনা ক্যাম্পেই হয়েছে হামলার ঘটনা

মঙ্গলবার ভোরবেলা পাঞ্জাবের ভাটিন্ডার সেনা শিবিরের হামলায় প্রাণ হারান ৪ সেনা জওয়ান। সেই ঘটনায় সামনে এল চাঞ্চল্যকর তথ্য। সেনা সূত্রে খবর, ঘটনার সময় মুখোশ পরা অজ্ঞাত পরিচয় দুই যুবককে সেনা ক্যাম্পে দেখা গিয়েছে। 

এনডিটিভি এই সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশ করেছে। এনডিটিভি’র প্রতিবেদন অনুযায়ী, ঘটনার পরে ভাটিন্ডা থানায় এফআইআর দায়ের করেন মেজর পদমর্যাদার এক সেনা অফিসার। এফআইআর’এ তিনি জানান, ঘটনার কিছু পরে, ভোর সাড়ে চারটে নাগাদ ক্যাম্পের পাশের জঙ্গলের দিকে মুখ ঢাকা দুই ব্যক্তিকে দৌঁড়তে দেখা যায়। তাঁদের একজনের হাতে একটি ইনসাস রাইফেল, এবং অপরজনের হাতে একটি কুড়ুল ছিল।

সেনা সূত্রে খবর, ঘটনার ২ দিন আগে ক্যাম্প থেকে একটি ইনসাস রাইফেল খোয়া যায়। তদন্তকারীদের অনুমাণ, মঙ্গলবারের হামলার ঘটনায় সেটি ব্যবহার হয়ে থাকতে পারে।

মঙ্গলবার ভোর চারটে নাগাদ ভাটিন্ডা ক্যাম্পে ঘুমন্ত অবস্থায় খুন হন ৪ সেনা জওয়ান। ৪ জনেরই বয়স ২০’র কোঠায়। তাঁরা সেনা বাহিনীর আর্টিলারি বিভাগে কর্মরত ছিলেন। ইতিমধ্যেই পাঞ্জাব পুলিশ এবং সেনার তদন্তকারীরা যৌথ ভাবে এই ঘটনার তদন্তে নেমেছেন। প্রাথমিক ভাবে সেনার তরফে উগ্রপন্থী হানার তত্ত্ব উড়িয়ে দেওয়া হয়েছিল। কিন্তু দুই যুবকের উপস্থিতি স্বাভাবিক ভাবেই পরিস্থিতি জটিল করে তুলেছে। 

Comments :0

Login to leave a comment