Road Accident

পশ্চিম মেদিনীপুরে দুটি গাড়ির সংঘর্ষে একাধিক মৃত্যুর আশঙ্কা

রাজ্য জেলা

ভাদুতলা সংলগ্ন বুড়িশোলের জঙ্গলে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পুড়ে ছাই একটি ছোট চার চাকার গাড়ি। ঘটনায় একাধিক মৃত্যুর আশঙ্কা। পশ্চিম মেদিনীপুরের ভাদুতলা সংলগ্ন বুড়িশোলের জঙ্গলে ঘটনাটি ঘটেছে সোমবার বিকেল সাড়ে ৪টে নাগাদ। 
জানা গেছে পিড়াকাটাগামী একাটি যাত্রীবাহী বাসের সঙ্গে মেদিনীপুরগামী ছোট গাড়ির  মুখোমুখি সংঘর্ষে ঘটলে আগুন লেগে যায় ওই প্রাইভেট কারে। নিমিশেই পুড়ে ছাই হয়ে যায় ওই ছোট চার চাকার গাড়িটি। তবে বাসের চালকের তৎপরতায় প্রাণে বেঁচে যায় বাসের যাত্রীরা। তাদের চোট লাগলেও বড় আঘাত লাগেনি বলেই জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। প্রাইভেট কারের মধ্যে থাকা প্রত্যেকেরই মৃত্যু হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মেদনীপুর ফায়ার ব্রিগেডের একাধিক ইঞ্জিন ও পুলিশের বিশাল বাহিনী। স্থানীয় মানুষের সহযোগীতায় উদ্ধারকাজ নেমে পড়েন দমকল ও পুলিশ কর্মীরা।


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ‘‘যাত্রীবাস ও চারচাকা গাড়ির মধ্যে তীব্র গতিতে মুখোমুখি সংঘর্ষের ফলেই এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। তাদের অনুমান প্রাইভেট কারে চালক সহ ৪ জন ছিলেন। তাঁরা একই পরিবারের সদস্য হতে পারেন’’।  ঘটনার তদন্ত শুরু করেছে শালবনী থানার পুলিশ।

Comments :0

Login to leave a comment