Gujarat Bus Accident

গুজরাটে বাস দুর্ঘটনায় নিহত ৯

জাতীয়

Gujarat Bus Accident


গুজরাটের নাভসারি জেলায় একটি বিলাসবহুল বাস এবং একটি এসইউভি গাড়ির মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে নয়জন নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন অনেকে। তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার ভোর চারটে নাগাদ ৪৮ নম্বর জাতীয় সড়কের উপর দিয়ে যাওয়ার সময়
নাভসোরি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাসটি ধাক্কা মারে চার চাকা এসইউভি গাড়িটিতে। গাড়িতে যাঁরা ছিলেন, তাঁরা সকলেই মারা গিয়েছেন। বাস চালকের মৃত্যু হয়েছে। সুরাটে থেকে যাত্রীদের নিয়ে ওই বাসটি ভালসাদে ফিরছিল। বাসটি নভসারি এলাকায় পৌঁছালে হঠাৎ বাসের চালক হৃদরোগে  আক্রান্ত হন। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টো দিক থেকে আসা একটি এসইউভি গাড়িকে ধাক্কা দেয়।

ঘটনাস্থলে গাড়ির মধ্যে থাকা সকলের মৃত্যু হয়। বাসের চালককে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
দুর্ঘটনায় বাসের আরও অন্তত ২৮ জন আহত হয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। তাদের মধ্যে ১১ জনকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

এই ঘটনায় শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দপ্তর মৃতদের পরিবারকে ২ লক্ষ এবং আহতদের জন্য ৫০ হাজার টাকা দেওয়ার কথা ঘোষণা করেন।

Comments :0

Login to leave a comment