Sujan Chakrabarty CPIM

তৃণমূলের দুর্নীতিতে অক্সিজেন বিজেপি’র, তাহেরপুরে বললেন সুজন চক্রবর্তী

রাজ্য জেলা

তৃণমূল আর দুর্নীতি মিশে গিয়েছে। দুর্নীতিতে অক্সিজেন দিচ্ছে বিজেপি। নবান্নে মমতা ব্যানার্জি-অমিত শাহ বৈঠক এই প্রক্রিয়ারই অংশ। আর উলটোদিকে বামপন্থীদের ওপর মানুষের ভরসা বাড়ছে প্রতিদিন। পশ্চিমবাংলার ভবিষ্যৎ লালঝান্ডাই। বৃহস্পতিবার নদীয়ার তাহেরপুরে জনসভায় এ কথা বলেছেন সিপিআই(এম) কেন্দ্রীয় কমিটি সদস্য সুজন চক্রবর্তী। 

গত পৌরভোটে তাহেরপুরে জয়ী হয় বামফ্রন্ট। চক্রবর্তী বলেন, গত পৌরসভা নির্বাচনে বিরোধীরা দু’টি পৌরসভায় জয়ী হয়েছিল, তাহেরপুর এবং ঝালদা। ঝালদায় এক পৌর প্রতিনিধিকে খুন করা হয়েছে। আর ফল বেরনোর পরই তাহেরপুরে শাস্তিমূলক বদলি করা হয়েছে পুলিশের ওসি’কে। কেন তিনি তৃণমূলকে দখল করে দেননি পৌরসভা! এই হচ্ছে তৃণমূল কংগ্রেসের চরিত্র। 

ইউসিআরসি’র ডাকে এদিন তাহেরপুরে হয়েছে সমাবেশ। তার আগে কৃষ্ণনগরে, নদীয়া জেলা সদরে বামফ্রন্টের ডাকে হয়েছে জনসভা। ‘চোর তাড়াও, নদীয়া বাঁচাও’ স্লোগান ওঠে সমাবেশে। জনজীবনের বিভিন্ন দাবিও তোলা হয়েছে প্রশাসনের কাছে। দুই সমাবেশেই সুজন চক্রবর্তীর সঙ্গে বক্তব্য রাখেন সিপিআই(এম) নদীয়া জেলা সম্পাদক সুমিত দে। 

তাহেরপুরে বক্তব্য রাখেন পৌরসভার চেয়ারম্যান উত্তমানন্দ দাস, ইউসিআরসি’র রাজ্য সম্পাদক মধু দত্ত, জেলা সম্পাদক গৌতম বিশ্বাস প্রমুখ।    

Comments :0

Login to leave a comment