BABU BAJRANGI HARYANA

হরিয়ানায় যুবককে পুলিশের সামনেই মার বজরঙ দলের দুষ্কৃতীর

জাতীয়

যুবককে মারধরের অভিযোগে এফআইআর দায়ের হল বজরঙ দল নেতা বাবু বজরঙ্গির বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, এক যুবককে রাস্তায় ফেলে বেদম মারছেন বজরঙ্গি। সেই সময় তার পাশে দাঁড়িয়ে গোটা দৃশ্য উপভোগ করছেন এক  পুলিশ কর্মী। প্রসঙ্গত, গত বছর হরিয়ানার নুহতে ছড়িয়ে পড়া সাম্প্রদায়িক হিংসার ঘটনায় অন্যতম অভিযুক্ত ছিলেন বজরঙ্গি। হিংসা ছড়ানোর অভিযোগে গ্রেপ্তারও হন তিনি।

গোটা ঘটনার সূত্রপাত হরিয়ানার ফরিদাবাদে। এফআইআরে শ্যাম  নামে এক ব্যক্তির অভিযোগ, তিনি শিশুদের জন্য চকলেট কিনতে গিয়েছিলেন। তখন তাকে মুসলিম বলে দাগিয়ে দিয়ে, তার উপর চড়াও হয় বাবু বজরঙ্গি এবং তার দলবল। চলে বেদম মারধর।

এফআইআরে শ্যাম লিখেছেন, মারতে মারতে তাকে বজরঙ্গির ডেরায় নিয়ে যাওয়া হয়। সেখানে আরেক দফা মারধর করা হয়। আমার হাতে মাথায় এবং শরীরের অন্যান্য জায়গায় আঘাত লেগেছে। বাবু বজরঙ্গি নিজে আমাকে মারধর করেছে। খুনের হুমকিও দিয়েছেন তিনি।

এই গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাস্থলে উপস্থিত এক পুলিশকর্মী সম্পর্কে বিজেপি  শাসিত হরিয়ানা প্রশাসনের সাফাই, ২০২৩ সালের ডিসেম্বরে বাবু বজরঙ্গির ভাই মহেশ পাঞ্চাল খুন হন। বাবু বজরঙ্গিরও জীবনের আশঙ্কা রয়েছে। তাই সব সময় তার সঙ্গে একজন দেহরক্ষী মোতায়ন করা হয়েছে। তাকেই দেখা গিয়েছে ভাইরাল ভিডিওতে।

ভিডিও ছড়িয়ে পড়ায় পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে হরিয়ানা প্রশাসন। রাজ্য পুলিশের মুখপাত্র সুবে সিং জানিয়েছেন,শারণ থানায় বাবু বজরঙ্গি এবং তার দলবলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৪১, ৫০৬ এবং ৩৪ নম্বর ধারায়  এফআইআর দায়ের হয়েছে।

পুলিশের মুখপাত্র জানিয়েছেন, বজরঙ্গির পুলিশ দেহরক্ষীর উচিত ছিল, তাকে অন্যায় কাজ করা থেকে বিরত করা। যদিও সেই পুলিশ কর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে কিনা তা স্পষ্ট নয়।

Comments :0

Login to leave a comment