Debraj Barman

প্রচারের মাঝে মাউথঅর্গান বাজিয়ে তাক লাগালেন দেবরাজ

রাজ্য জেলা

সঞ্জিত দে

প্রচারের মাঝে মাউথঅর্গান বাজিয়ে তাক লাগালেন দেবরাজ
সন্দেশখালিতে তৃণমূল কিভাবে সাধারণ মানুষের উপর অত্যাচার লুট চালিয়েছে মহিলাদের নির্যাতন করেছে সেই কাহিনি  এবং মানুষ কিভাবে তা প্রতিরোধ করতে নেমেছে সেইসব ঘটনা তুলে গান বেঁধে মানুষকে শোনালেনসিপিআই(এম) নেতা ঈশ্বর চন্দ্র রায়। 

বৃহস্পতিবার সকাল আটটা নাগাদ গাদং ২নম্বর গ্রামপঞ্চায়েতের নতুন শালবাড়ি সোনাতলা হাটের  জাতীয় সড়কের ধারে দোতরা নিয়ে সেই গান শুনিয়ে শুরু করা হোল ভোট প্রচার। ঈশ্বর চন্দ্র রায়ের গানের পর বক্তব্য  রাখলেন জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত কংগ্রেস সমর্থিত সিপিআই(এম) প্রার্থী দেবরাজ বর্মন। সংক্ষিপ্ত সভা করে শুরু হয় হাটে আসা ব্যবসায়ী ক্রেতা ফসল বিক্রি করতে আসা বিভিন্ন গ্রামের কৃষকদের সাথে পরিচয়  এবং ভোট দেবার আবেদন। এখানে প্রার্থীর সাথে ছিলেন এসএফআই’র সর্বভারতীয় সম্পাদক ময়ূখ বিশ্বাস ধূপগুড়ির প্রাক্তন বিধায়ক মমতা রায়। গত লোকসভা নির্বাচনের সিপিআই(এম) প্রার্থী ভগীরথ রায়, প্রাণগোপাল ভাওয়াল, ঈশ্বর চন্দ্র রায়, তাপস মিত্র সহ অনান্য নেতৃত্ব। নতুন শালবাড়ি সোনাতলা হাটের সব অলিগলি ঘুরে প্রচার চলে। এই হাটের লাগোয়া পাঁচটি বুথ এলাকার কর্মী সমর্থকরা মিছিল করে প্রচারে অংশ নেন। 
 এদিন প্রাচার সেরে গাদং ১ কাজীপাড়া এবং কথা পাড়া এলাকার সিপিআই(এম) কর্মীর বাড়িতে দুপুরের আহারের ব্যাবস্থা করা হয়। সেখানে প্রচুর মানুষ হাজির হন সিপিআই(এম) প্রার্থীর সঙ্গে শুভেচ্চা বিনিময় করতে। তাদের অনুরোধে প্রার্থী দেবরাজ বর্মণ মাউথঅর্গান বাজিয়ে নির্বাচনী প্রচার করেন। প্রার্থীর মাউথঅর্গানের সুর শুনে মুগ্ধ সেখানে হাজির জনাতা। এদিন প্রার্থী দেবরাজ বর্মন এবং পার্টি নেতৃত্ব প্রতিটি মোরে গিয়ে মানুষের সাথে দেখা করে পরিচিত হন এবং ভোট দেবার আবেদন করেন।

Comments :0

Login to leave a comment