Fire

ভোজ্য তেলের কারখানায় আগুন

রাজ্য জেলা

সাঁকরাইলের ভগবতীপুরে 'ইমামি' ভোজ্য তেলের কারখানায় বিধ্বংসী আগুন। শনিবার সকালে এই আগুন লাগে। ঘটনাস্থলে দমকলের ১৩টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে। আগুন ভয়াবহ আকার নিয়েছে। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে দমকল।
প্রায় ৬ ঘন্টা পার হয়ে গেলেও এখনও পর্যন্ত নিয়ন্ত্রণে আসেনি ভোজ্য তেলের কারখানার আগুন। এদিন খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ডিজি ফায়ার রণবীর কুমার, হাওড়ার পুলিশ কমিশনার প্রবীণ কুমার ত্রিপাঠী, হাওড়ার ডিএম দীপাপ প্রিয়া। পুলিশ এবং দমকলের আধিকারিকরা  কারখানার বিভিন্ন অংশ খতিয়ে দেখেন। যাতে না আগুন ছড়ায় সেদিকে বিশেষভাবে নজর রাখা হচ্ছে।

এই ঘটনায় এখনও কোন আহতের খবর পাওয়া যায়নি। দমকলের এক অধিকারিক জানিয়েছেন আগুন কিছুটা হলেও আগের থেকে নিয়ন্ত্রণে আনা গিয়েছে। তার কথায়, আগুন যাতে কোন ভাবে ছড়িয়ে না পড়ে তার জন্য ইতিমধ্যে দমকলের পক্ষ থেকে এলাকা ঘিরে ফেলা হয়েছে। 

এদিন সকালে কারখানার নিরাপত্তা কর্মী প্রথম এসে আগুন দেখতে পায় তার খবর দিলে দমকল আসে আগুন নিয়ন্ত্রণে আনার জন্য। দমকল কর্মীদের অনুমান ভোগ্য তেলের কারখানা হওয়ার কারণে আগুন দ্রুত ছড়িয়ে পড়েছে।  

Comments :0

Login to leave a comment