CAMPAIGN JALPAIGURI

অবাধ ভোটের জন্য সজাগ থাকার আশ্বাস

জেলা

জলপাইগুড়িতে প্রচারে সিপিআই(এম) প্রার্থী দেবরাজ বর্মন।

জলপাইগুড়ির সিপিআই(এম) প্রার্থী দেবরাজ বর্মন প্রচার সারলেন ধুপগুড়ি ৭ ও ১১ নম্বর ওয়ার্ডে। বামফ্রন্ট কর্মী সমর্থকদের নিয়ে প্রচারে বাড়ি বাড়ি গিয়ে মানুষের সাথে কথা বলেন প্রার্থী দেবরাজ বর্মন। 
কৃষি প্রধান এলাকায় রয়েছে বহুমুখী হিমঘরের দাবি। নদী ভাঙ্গনের সমস্যা দীর্ঘদিনের। নির্বাচিত পৌরবোর্ড না থাকায় পৌর পরিষেবা থেকে বঞ্চিত ধুপগুড়ির মানুষ।
বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থী দেবরাজ বর্মন বলেন, ধুপগুড়ি রেগুলেটেড মার্কেটে সরকারি নিয়ন্ত্রণে ক্রয়-বিক্রয় চালু করা এলাকায় বহুমুখী হিমঘর স্থাপনের উদ্যোগ নেওয়া, নদী ভাঙনের সমস্যা দূর করার দাবি সংসদে তুলে ধরা দরকার। বামপন্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করুন। 
ধুপগুড়িতে প্রচারে অংশ নেন সিপিআই(এম) জেলা সম্পাদক মন্ডলী সদস্য কৌশিক ভট্টাচার্য, প্রাক্তন বিধায়ক মমতা রায়, এরিয়া কমিটির সম্পাদক জয়ন্ত মজুমদার, সারা ভারত কৃষক সভার জলপাইগুড়ি জেলা সভাপতি প্রাণগোপাল ভাওয়াল, যুব নেতা বেদব্রত ঘোষ সহ  নেতৃবৃন্দ।
পরে জলপাইগুড়ি শহরের ১ নম্বর ওয়ার্ডে যান দেবরাজ। স্থানীয়দের আশঙ্কা,  গত পৌরসভা নির্বাচনে তাঁরা ভোট দিতে পারেননি। সেদিন
সকাল থেকেই বুথ ছিল দুষ্কৃতিদের দখলে। এবারে ভোট দিতে পারব তো? 
প্রার্থী বলেন ভোটের দিন সুস্থ  পরিস্থিতি বজায় যাতে থাকে সেদিকে লক্ষ্য রাখবে বামফ্রন্ট।  শহরের ১১ ও ১২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায়  প্রার্থী দেবরাজ বর্মন প্রচার সারেন। সন্ধ্যায় তেরো ও ১৪ নম্বর ওয়ার্ডের প্রচারে অংশ নেন প্রার্থী। ১২ নম্বার ওয়ার্ডে প্রচার চলাকালীন  প্রাক্তন কংগ্রেস কাউন্সিলর নারায়ণ সরকার  শুভেচ্ছা জানান। তিনি বলেন, গত পৌরসভা নির্বাচনে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস পুলিশ ও দুষ্কৃতি দিয়ে সকাল থেকে বুথ দখল করে জোর করে তাঁকে হারিয়ে দিয়েছিল। গণতন্ত্র রক্ষার লড়াইয়ে তিনি বামপন্থীদের পাশে আছেন।
বিকালে ১৩ ও ১৪ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচার করেন  বর্মন।  ছিলেন যুবনেতা দেবব্রত ভৌমিক, এবিটিএ’র জলপাইগুড়ি জেলা সম্পাদক প্রসেনজিৎ রায়, শ্রমিক নেতা কৃষ্ণ সেন, প্রাথমিক শিক্ষক আন্দোলনের নেতৃত্ব সুবীর পালিত, যুবনেত্রী সোহিনী রায়, পার্টির জেলা সম্পাদক মন্ডলী সদস্য কৌশিক ভট্টাচার্য প্রদীপ দে সহ অন্যান্য পার্টি নেতৃবৃন্দ।

Comments :0

Login to leave a comment