Accident in Hooghly

বেপরোয়া ট্যাঙ্কার সিগন্যাল ভেঙে পিষে দিল কিশোরীকে

জেলা


বেপরোয়া ট্যাঙ্কার পিষে দিল কিশোরীকে। মৃতের নাম সানিয়া খাতুন(১৩)। রাজ্যধরপুর উত্তরপাড়ায় একাকার বাসিন্দা। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত ওঠে শ্রীরামপুরের বাঙ্গিহাটি এলাকা। স্থানীয় ও পুলিশ সূত্রে পাওয়া খবরে জানা গেছে, শুক্রবার বিকেলে রাস্তা পেরোনোর সময় ওই কিশোরীকে পিষে দেয়। জানা গেছে ট্যাঙ্কারটি শ্রীরামপুর থেকে ডানকুনির দিকে যাচ্ছিল। সেই সময় সাইকেল নিয়ে সিমলা থেকে মিস্টি কিনতে গিয়েছিল কিশোরী। অভিযোগ ট্রাকটি বাঙ্গিহাটিতে ট্রাফিক সিগন্যাল ভেঙে সানিয়াকে চাপা দেয়। ঘটনায় উত্তেজনা ছড়ায়। রাস্তা অবরোধ করে বিক্ষোভ শুরু করে স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে শ্রীরামপুর থানার বিশাল পুলিশ বাহিনী হাজির হয়। ঘাতক ট্যাঙ্কার ভাঙচুর করে উত্তেজিত জনতা। অবরোধের জেরে তীব্র যানজট দিল্লী রোডে।
রাজ্যধরপুর এলাকার মানুষ জানান,ট্রাফিক পোস্ট থাকা সত্ত্বেও বেপরোয়া ভাবে গাড়ি কিশোরীকে চাপা দেয়। এলাকার মানুষ অবরোধ করে। প্রায় তিন ঘন্টা পর প্রশাসনের আশ্বাসে অবরোধ ওঠে।
প্রসঙ্গত,কয়েক মাস আগে একই জায়গায় সিগন্যাল ভেঙে বেপরোয়া লরি ধাক্কা দেয় রাস্তায় পাশে থাকা কয়েকজনকে।রাস্তা পার হবার সময় এক বাইক আরোহি দূর্ঘটনায় মারা যান।ট্রাফিক থাকে বাঙ্গিহাটিতে তাও গাড়ি চলে বেপরোয়া গতিতে অভিযোগ বাসিন্দাদের।

Comments :0

Login to leave a comment