minor tortured by Gurugram couple

নাবালিকা পরিচারিকে নির্যাতন, যৌন নিপীড়ন, গ্রেপ্তার দম্পতি

জাতীয়

১৪ বছর বয়সী এক  গৃহ সহায়ীকাকে কয়েক মাস ধরে নির্যাতন ও যৌন নিপীড়নের অভিযোগে গ্রেপ্তার গুরুগ্রামে এক দম্পতি। নাবালিকাকে দম্পতি তাদের সন্তানের যত্ন নেওয়ার জন্য কাজে রাখেন। মঙ্গলবার, পুলিশ এবং এবং যেই আয়া সেন্টার থেকে মেয়েটিকে কাজে রাখা হয় যৌথভাবে নিউ কলোনি থেকে মেয়েটিকে উদ্ধার করে।
নিউ কলোনির দম্পতি, যারা প্রাইভেট কোম্পানিতে কাজ করে, মেয়েটিকে নির্যাতন ও যৌন হয়রানি করেছিল, পুলিশ জানিয়েছে, তার হাতে, পায়ে এবং মুখে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে।


রাঁচির নাবালিকা মেয়েটিকে পাঁচ মাস আগে একটি প্লেসমেন্ট এজেন্সির মাধ্যমে দম্পতি তাদের সাড়ে তিন বছরের মেয়ের যত্ন নেওয়ার জন্য নিয়োগ করেছিল। পুলিশ জানিয়েছে, দম্পতি কাজ থেকে ফিরে এবং প্রতিদিন তাকে নির্দয়ভাবে মারধর করত। সারা রাত তাকে ঘুমাতে না দেওয়ার পাশাপাশি তারা তাকে কোনো খাবারও দেয়নি। 
ওই কেন্দ্রের ইনচার্জ পিংকি মালিক তার অভিযোগে বলেছেন, মেয়েটির মুখ সম্পূর্ণ ফুলে গেছে এবং তার শরীরের সর্বত্র আঘাতের চিহ্ন। খাবার না দেওয়ায় ওই নাবালিকা খিদের চোটে ডাস্টবিনে ফেলে দেওয়া উচ্ছিষ্ট খাবার খেয়ে ফেলত বলে দাবি করেন তিনি।

মেয়েটি বর্তমানে একটি হাসপাতালে চিকিৎসাধীন এবং আশঙ্কাজনক অবস্থায় রয়েছে। দম্পতির বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির একাধিক ধারায় এফআইআর নথিভুক্ত করা হয়েছে

Comments :0

Login to leave a comment