Tripura Left Front

লাগামহীন সন্ত্রাস, ত্রিপুরায় মন্ত্রীসভার শপথ গ্রহণ অনুষ্ঠান বয়কট বাম-কংগ্রেসের

জাতীয়

ত্রিপুরায় ভোট পরবর্তী সন্ত্রাস অব্যাহত। প্রায় প্রতিদিনই হামলা, খুন, আগুন লাগিয়ে দেওয়ার ঘটনা ঘটে চলেছে বামপন্থীদের ওপর। এই পরিস্থিতিতে আজ, ৮ মার্চ ত্রিপুরার নতুন মন্ত্রীসভার শপথ গ্রহণ অনুষ্ঠান বয়কট করল বামফ্রন্ট। 
ভোটের ফলাফল ঘোষণার পর থেকেই রাজ্য জুড়ে শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা পরিকল্পিত এবং লাগামহীন সন্ত্রাস চালাচ্ছে। প্রতিবাদে অত্যন্ত দুঃখ এবং ক্ষোভের সাথে ত্রিপুরা বামফ্রন্টের পক্ষ থেকে এই অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ প্রত্যাখ্যান করা হয়। একই সাথে নতুন সরকারের কাছে দ্রুত রাজনৈতিক শান্তি ও সম্প্রীতি ফিরিয়ে আনার দাবীও জানানো হয় রাজ্য বামফ্রন্টডর তরফে।

এদিনের শপথ গ্রহণ অনুষ্ঠান থেকে নিজেদের প্রত্যাহার করার সিদ্ধান্ত নেয় কংগ্রেসও। ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বিরজিত সিনহা অভিযোগ করে, নির্বাচনের সূচী ঘোষণার পর থেকেই রাজ্য জুড়ে তান্ডব চালাচ্ছে বিজেপি আশ্রিত দুর্বৃত্তরা। রাজ্যে কংগ্রেসের ৩ কর্মীকে খুন এবং শতাধিক কর্মীকে জখম করার অভিযোগও করেন তিনি। শুধু বিরোধী দলের ওপরেই যে হামলা চলছে তা’ই নয়, আক্রমণের হাত থেকে রেহাই পাচ্ছে না, সম্পত্তি, রাবার বাগান, দোকানপাট, ব্যবসায়িক ক্ষেত্র, গাড়ি, বাড়ি কিছুই, অভিযোগ করেছে কংগ্রেস।

Comments :0

Login to leave a comment