Dipsita Dhar

শিল্পের দাবিকে সামনে রেখে নিবিড় প্রচার হিন্দমোটরে

রাজ্য জেলা

প্রচারে শ্রীরামপুর লোকসভার সিপিআই(এম) প্রার্থী দীপ্সিতা ধর। ছবি- শুভ্রজ্যোতি মজুমদার।

শিল্পের জমিতে শিল্পায়ন করতে হবে হুগলি জেলার লাখ লাখ বেকারদের স্বার্থে হিন্দমোটরের জমিতে শিল্পের দাবিকে সামনে রেখে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী দীপ্সিতা ধরকে সঙ্গে করে বুধবার নিবিড় প্রচার হল হিন্দমোটরে। 
এদিন সকালে উত্তরপাড়া - কোতরং পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের দেশবন্ধু পার্ক থেকে প্রচার মিছিল শুরু হয়ে নিউ স্টেশন রোড, যুব গোষ্ঠীর মাঠ সুকান্ত সরণি বটতলা বাই লেন বিদ্যাসাগর বাজার, দেবাইপুকুর রোড, প্রফুল্ল চাকী সরণি, বিবিডি রোড, জনতা সরণি হয়ে দীনেন স্মৃতি ভবনের সামনে এসে শেষ হয়। নিবিড় প্রচার চলে বিকেলে রবীন্দ্র নগর অজিত গুহ সরণী হয়ে বট তলা হয়ে শীতলাতলা হয়ে চ্যাটার্জি পাড়া হয়ে ঘোষ পাড়া হয়ে সুকান্ত নগর হয়ে, গোধূলির সামনে শেষ হয়। জেলা সম্পাদকমন্ডলীর সদস্য শ্রুতিনাথ প্রহরাজ, অভিজিৎ চক্রবর্তী, পার্টিনেতা রজত ব্যানার্জি সহ পার্টি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিকেলে প্রখ্যাত চিকিৎসক ডা নারায়ন ব্যানার্জী প্রচার কর্মসূচিতে ছিলেন। 
কলেজ ছাত্র রিতম কংসবনিক বলেন, ‘‘চাকরির পরীক্ষাই ঠিকঠাক হচ্ছেনা না রাজ্য করছে না কেন্দ্র। চাকরি বাকরি নিয়ে পয়সার বিনিময় পদ বণ্টন চলছে। শিল্প ও নেই বেসরকারি ক্ষেত্রেও চাকরির সুযোগ কমছে’’।
হিন্দ মোটর কারখানার শ্রমিক অমল ঘোষ বলেন, ‘‘বর্তমান মুখ্যমন্ত্রী ২০১১ সালের পর একবারও কারখানা খোলার ব্যাপারে ভাবেন নি গেটে ও এসে কোনদিন বলেন ও নি। ২০০৮ সালে ভিআরএস নি। শিল্পায়ন বা কাজের ভবিষ্যত পশ্চিম বাংলায় খারাপ কেন তাহলেই বুঝুন’’। 

Comments :0

Login to leave a comment