Uluberiya

উলুবেড়িয়ায় ধর্ষণের শিকার নাবালিকা

রাজ্য জেলা

উলুবেড়িয়া স্টেশনের ছ নম্বর প্লাটফর্মের ধারে গণধর্ষণের অভিযোগ এক নাবালিকাকে। ঘটনায় অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করেছে জিআরপি থানার পুলিশ। জিআরপি ৩৭৬ ডি ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে।
জানা গিয়েছে, উলুবেরিয়া থানা এলাকার বাণীতবলা গ্রামের এক নাবালিকা বুধবার সন্ধ্যায় জামাইবাবুর সঙ্গে দেখা করতে আসে। সম্প্রতি তার এক দিদির বাগনানের বাইনানে বিয়ে হয়েছিল। নাবালিকার দিদি বোনের জন্য খাবার করে পাঠিয়েছিল। সেই খাবার নিতে এবং জামাইবাবুকে ৫ হাজার টাকা দিতে উলুবেড়িয়া স্টেশনে এসেছিল নাবালিকা। রাতে জামাইবাবুর সঙ্গে দেখা করে বাড়ি ফিরে যাচ্ছিল নাবালিকা। জামাইবাবু নাবালিকা একটা কিছুটা এগিয়ে দিয়ে আসে। পাঁচ নম্বর প্লাটফর্মের শেষের দিকে নাবালিকাকে এগিয়ে আসে তার জামাইবাবু। এরপর জামাইবাবু বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়।  তারপরেই রেললাইন ধরে বাড়ির উদ্দেশ্যে ফিরছিল নাবালিকা। অভিযোগ, সেই সময় ছয় নম্বর প্লাটফর্ম লাগোয়া রেল লাইনের ধারে কিছু যুবক ওই নাবালিকার পথ আগলায়। এরপর হাত ধরে টেনে নিয়ে ঝোপের আড়ালে চলে যায়। তারপর নাবালিকাকে ধর্ষণ করে তার কাছে ঢাকা মোবাইল ও অন্যান্য সামগ্রী কেড়ে নেয়। এমনকি ধর্ষণের পর নাবালিকাকে বেধড়ক মারধর করে এবং মাথা ফাটিয়ে রেললাইনের ধারে ফেলে রেখে পালিয়ে যায়। প্রায় ঘন্টাখানেক নাবালিকা সজ্ঞাহীন অবস্থায় রেল লাইনের ধারে পড়ে থাকে। পরে নাবালিকার সংজ্ঞা ফিরলে নাবালিকা কোনক্রমে বাড়ি ফিরে যায়। এরপর সব ঘটনা বাড়ির লোকজনদের খুলে বলে। নাবালিকার পরিবারের লোকজন আহত নাবালিকাকে নিয়ে প্রথমে উলুবেড়িয়া জিআরবপি থানায় আসে। তারপর নাবালিকাকে নিয়ে উলুবেরিয়া শরৎচন্দ্র মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহত ওই নাবালিকাকে নিয়ে উলুবেড়িয়া অপারেশন থিয়েটারে তার মাথার ব্যান্ডেজ করানো হয়। রাতেই নাবালিকার মাথার সিটি স্ক্যান হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রেল ও রাজ্য পুলিশের আধিকারিকরা। হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করে দেখেন তারা। 
বৃহস্পতিবার সকালে উলুবেড়িয়া হাসপাতালে আছেন হাওড়া গ্রামীণ জেলা পুলিশের সুপার সাথীভাঙ্গালিয়া ও রেলের অন্যান্য আধিকারিকরা। জিআরপি পুলিশ সূত্রে জানা গেছে, একটি দলবদ্ধ ধর্ষণের মামলা রুজু হয়েছে ও একজন গ্রেপ্তার হয়েছে।

Comments :0

Login to leave a comment