PANCHAYAT TMC HEMTABAD DHOSHA

সিপিআই(এম) কর্মীদের ওপর হামলা ঢোসায়, হেমতাবাদে বিধায়কের ব্যালট লুট

জেলা

ঢোসায় তৃণমূলের আক্রমণে আহত সিপিআই(এম) কর্মীরা।

এক প্রান্তে বিধায়কের নেতৃত্বে গণনা কেন্দ্রে ঢুকে চলল ব্যালট লুট। হেমতাবাদে ছড়ালো ক্ষোভ। আরেক প্রান্তে, দক্ষিণ ২৪ পরগনার ঢোসায় সিপিআই(এম) প্রার্থী জেতার পর পার্টি কর্মীদের মাথা ফাটিয়ে দিল তৃণমূহল কংগ্রেস।

দক্ষিণ ২৪ পরগনার ঢোসা শ্যামনগর ২৭৫ নম্বর বুথে জয়ী হন সিপিআই(এম) প্রার্থী। পার্টিকর্মীদের সঙ্গে বাড়ি ফিরছিলেন তিনি। তৃণমূলের দুষ্কৃতীরা তাঁদের ওপর আক্রমণ করে। তাঁদের বাড়িঘর শ্যামনগরে ভাঙচুর করা হয়েছে। আহত পার্টিকর্মীরা এখন বহড়ুতে আছেন।

গণনা কেন্দ্রে ঢুকে ব্যালট পেপার লুট করা হয়েছে তৃণমূল বিধায়ক গৌতম পালের নেতৃত্বে। উত্তর দিনাজপুরের হেমতাবাদ কেন্দ্রের বিধায়ক গৌতম পাল। 

এলাকার সিপিআই(এম) নেতৃবৃন্দ জানান, বিধায়ক নিজে ঢুকে লুটে নিলেন ব্যালট পেপার। অথচ গণনা কেন্দ্রে তাঁর ঢোকার কথা নয়। কেবল ব্যালট লুটই নয়। জয়ী সিপিআই(এম) প্রার্থীদের সার্টিফিকেট দিতেও বাধা দিচ্ছে তৃণমূল কংগ্রেসের মস্তান বাহিনী।

সিপিআই(এম) নেতৃবৃন্দ বলেন, নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েও কোনও ফল হয়নি। অভিযোগের পর অভিযোগ জানালেও কোনো পদক্ষেপ নিল না প্রশাসন। জেলা শাসককেও প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার দাবি জানানো হয়েছে। প্রয়োজনে ডিসিআরসি ঘেরাও করে বিক্ষোভ হবে।

Comments :0

Login to leave a comment