Kejriwal

দলের সাত বিধায়ককে কিনতে চাইছে বিজেপি, অভিযোগ কেজরিওয়ালের

জাতীয়

বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপের প্রধান অরবিন্দ কেজরিওয়াল। শনিবার তিনি অভিযোগ করেছেন যে, তার দলের সাতজন বিধায়ককে ২৫ কোটি টাকা দিয়ে বিজেপি কিনতে চাইছে। 

সামাজিক মাধ্যমে কেজরিওয়াল লিখেছেন যে, ‘‘সম্প্রতি বিজেপির পক্ষ থেকে আমাদের দলের সাতজন বিধায়কের সাথে যোগাযোগ করা হয়েছে। তাদের সবাইকে ২৫ কোটি টাকা করে দেওয়ার কথা বলা হয়েছে বিজেপির পক্ষ থেকে।’’ দিল্লির মুখ্যমন্ত্রী দাবি করেছেন যে, ‘‘বিজেপির পক্ষ থেকে বিধায়কদের বলা হয়েছে যে কয়েকদিনের মধ্যে কেজরিওয়ালকে গ্রেপ্তার করা হবে। ইতিমধ্যে ২১ জন বিধায়কের সাথে যোগাযোগ করা হয়েছে শিবির বদল করার জন্য। তারপর বিধানসভা ভেঙে দেওয়া হবে। আপনারাও চাইলে আমাদের সাথে আসতে পারেন। বিজেপির হয়ে নির্বাচনে লড়াই করার জন্য আপনাদের ২৫ কোটি টাকা করে দেওয়া হবে।’’ এক্সহ্যান্ডেলে এই পোস্টটি করেছেন কেজরিওয়াল।

তিনি দাবি করেছেন যে যেই সাতজন বিধায়ককে এই প্রস্তাব দেওয়া হয়েছে তারা সবাই একথায় বিজেপির প্রস্তাব খারিজ করে দিয়েছে। 

ইতিমধ্যে আবগারি দুর্নীতি কান্ডে ইডি তলব করেছে কেজরিওয়ালকে। তার মন্ত্রিসভার দুই সদস্য জেলে রয়েছে। এদিন কেজরিওয়াল দাবি করেছেন যে, তাকে কোন দুর্নীতির বিরুদ্ধে গ্রেপ্তার করা হবে না, দিল্লির সরকার ফেলার চক্রান্তে তাকে গ্রেপ্তার করা হবে।

Comments :0

Login to leave a comment