Bikash Ranjan Bhattacharya

রামপুরহাট জংশনকে স্টপেজ চেয়ে রেলমন্ত্রীকে চিঠি বিকাশ রজ্ঞন ভট্টাচার্যের

জাতীয় রাজ্য

বন্দে ভারত এক্সপ্রেস রামপুরহাট জংশন স্টেশনে স্টপেজ চেয়ে রেলমন্ত্রীকে চিঠি দিলেন সিপিআই(এম)’র রাজ্যসভার সাংসদ বিকাশ রজ্ঞন ভট্টাচার্য।

রাজ্যসভার সাংসদের পক্ষ থেকে রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবকে লেখা চিঠিতে উল্লেখ করেছেন যে, গোটা বছর ধরে প্রতিদিন রাজ্য এবং দেশের বিভিন্ন প্রান্ত থেকে দর্শনার্থীরা তারাপীঠ বক্রেশ্বরে আসেন। সেখানে যাওয়া জন্য রামপুরহাট জংশনে নামেন দর্শনার্থীরা। হাওড়া - নিউ জলপাইগুড়ি যাওয়ার সময় রামপুরহাট হয়েই যাচ্ছে ট্রেনটি সেই ক্ষেত্রে রামপুরহাট জংশনকে যদি স্টপেজ করা হয় তবে বহু মানুষ দ্রুত অল্প সময়ের মধ্যে হাওড়া থেকে রামপুরহাট যেতে পারবেন। তিনি আরও উল্লেখ করেছেন যে, রামপুরহাট জংশনকে স্টপেজ করার জন্য অনেকদিন আগে থেকে বীরভূমের মানুষের পক্ষ থেকে দাবি জানিয়ে আসা হয়েছে।

শুক্রবার সকালে হাওড়া থেকে আনুষ্ঠানিক ভাবে পথচলা শুরু করেছে বন্দে ভারত এক্সপ্রেস। ভার্চুয়ালি অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এছাড়া হাওড়ায় উপস্থিত ছিলেন রেলমন্ত্রী সহ একাধিক কেন্দ্রীয় মন্ত্রী এবং মুখ্যমন্ত্রী সহ রাজ্য মন্ত্রীসভার সদস্যরা। মাত্র ৮ ঘন্টায় এই ট্রেন হাওড়া থেকে নিউ জলপাইগুড়ি পৌঁছাবে।    

Comments :0

Login to leave a comment