Bomb Recovered

কোচবিহারে বিজেপি’র অফিস থেকে বোমা উদ্ধার

জেলা

কেন্দ্র ও রাজ্যের শাসক দলের বদান্যতায় কার্যত বারুদের স্তুপের ওপর দাঁড়িয়ে আছে গোটা রাজ্য। ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিনিয়ত উদ্ধার হচ্ছে তাজা বোমা সহ বিভিন্ন আগ্নেয়াস্ত্র। যা মজুত রাখার অভিযোগ উঠছে তৃণমূল ও বিজেপির বিরুদ্ধে। এবার তাজা বোমা উদ্ধার হল কোচবিহার নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত মারুগঞ্জ বাজার এলাকায়। বিজেপির দলীয় দপ্তর ও এই বাজারে বিজেপির এক বুথ সভাপতির দোকান ঘর থেকে উদ্ধার হল তাজা বোমা। লোকসভা নির্বাচনের আগে এই এই বোমা উদ্ধারকে ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে সংশ্লিষ্ট এই এলাকায়। এদিন বোমা উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এই তাজা বোমা দুটি নিষ্ক্রিয় করে তুফানগঞ্জ থানার পুলিশ।
এই ঘটনায় বিজেপি আঙুল তুলেছে তৃণমূলের দিকে, আর তৃণমূলের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। বিজেপির অভিযোগ মঙ্গলবার রাতভর এই মারুগঞ্জ এলাকা দাপিয়ে বেড়ায় তৃণমূলের বাইক বাহিনী। তারাই বিজেপির দলীয় দপ্তর এবং বিজেপি ৮/৯৯ নম্বর বুথের বুথ সভাপতির দোকানে বোমা নিক্ষেপ করে। অন্যদিকে, তৃণমূলের বক্তব্য তাদের বদনাম করার পাশাপাশি মারুগঞ্জ এলাকাকে উত্তপ্ত করতেই এই মিথ্যে অভিযোগ আনছে বিজেপি।
এই প্রসঙ্গে সিপিআই(এম) নেতা অসীম সাহা বলেন, ‘‘তৃণমূল এবং বিজেপি এই দুটি রাজনৈতিক দলেরই জনসমর্থন ক্রমশ তলানিতে গিয়ে ঠেকেছে। তাই তারা সন্ত্রাসকে হাতিয়ার করেই নির্বাচনী বৈতরণী পার হতে চাইছেন। এর বিরুদ্ধে সোচ্চার হয়েই সুষ্ঠুভাবে বেঁচে থাকার তাগিদে রুটি-রুজির লড়াইয়ের একমাত্র হাতিয়ার লাল ঝান্ডাকেই বেছে নিচ্ছেন এই এলাকার সাধারণ মানুষ’’।

Comments :0

Login to leave a comment