Jyotipriyo

হাসপাতালে বালুর ওপর সিসিটিভির মাধ্যমে নজরদারি চালাবে ইডি

রাজ্য

হাসপাতালে অসুস্থ বালুর ওপর নজরদারি চালাবে ইডি। বৃহস্পতিবার কেন্দ্রীয় তদন্তকারি সংস্থার পক্ষ থেকে আদালতে বলা হয় যে, ‘অভিযুক্ত পার্থ চট্টোপাধ্যায়ের মতন প্রভাবশালী। আমরাও জানি না এখন কেমন আছেন জ্যোতিপ্রিয়। জেল থেকে তাকে এসএসকেএমে ভর্তি করানো হয়েছে।’
হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে সিসিটিভি বসানোর আবেদন চাওয়া হয় কেন্দ্রীয় তদন্তকারি সংস্থার পক্ষ থেকে। কেন আইসিইউতে ভর্তি তিনি, কতটা আশঙ্কাজনক তা জানার জন্য এই আবেদন বলে দাবি ইডির। আদালতের পক্ষ থেকে নির্দেশ দেওয়া হয় যে, বালুর কেবিনে সিসিটিভি বসানো যাবে এবং তার ফুটেজ ইডির কাছে জমা দেওয়ার।


বৃহস্পতিবার রেশন দুর্নীতিতে জ্যোতিপ্রিয়র শুনানি ছিল। বালুর আইনজীবী শ্যামল ঘোষ জানান তিনি কালীপুজো থেকে জেলে ছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়ায় পিজি হাসপাতালে ভর্তি রয়েছেন বালু। আদালত মারফত বালুর শারিরীক অবস্থার কথা জানতে চান তার আইনজীবী। তিনি দাবি করেন যে বর্তমানে বালু কেমন রয়েছে তা তার পরিবারের সদস্যরা জানে না। এদিন আদালতে বালু স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করলেও তার জামিনের আবেদন করেননি আইনজীবী।
উল্লেখ্য নিয়োগ দুর্নীতি কান্ডে ধৃত সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে কালিঘাটের কাকু প্রায় ৮০ দিন জেলে। তার কন্ঠস্বরের নমুনা সংগ্রহ করতে গিয়ে বার বার ফিরে আসতে হয়েছে ইডিকে। হাসপাতালের বিরুদ্ধে অসযোগীতার অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হয়েছেন তারা। এই প্রসঙ্গে মহম্মদ সেলিম দাবি করেছেন যে, চিকিৎসার নাম করে কাকুর কন্ঠস্বর বদলানো হচ্ছে এসএসকেএম-এ।

 

 

Comments :0

Login to leave a comment