Father Murdered Son

বাবার হাতে ছেলে খুনের অভিযোগ

জেলা

বাবার হাতে ছেলে খুনের অভিযোগ উঠল। মঙ্গলবার সকালে এই ঘটনা ঘটেছে দিনহাটার সিতাই ব্লকের অন্দরান সিংগিমারি এলাকায়। মৃতের নাম রামকৃষ্ণ রবিদাস(৪০)। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্ত বাবা চন্দ্রদেব রবিদাসকে গ্রেপ্তার করেছে সিতাই থানার পুলিশ।
ঘটনার বিবরণে জানা গিয়েছে, সিতাই ব্লকের অন্দরান সিংগিমারী এলাকার বাসিন্দা চন্দ্রদেব রবিদাসের পাঁচ ছেলে। সকলে আলাদা আলাদা ভাবে বসবাস করলেও, রামকৃষ্ণ রবিদাস তার পিতার সঙ্গেই থাকতেন। মাঝে মধ্যেই নানা বিষয় নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হতো। এদিন সকাল ৯টা নাগাদ উভয়ের মধ্যে বচসা বাঁধে। সেই সময় চন্দ্রদেব রবিদাস তার ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে বলে অভিযোগ। ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। বিষয়টি জানতে পেরে প্রতিবেশীরা ছুটে আসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে এবং তদন্ত শুরু করে। পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করে। 
জেলা পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য জানান, এদিন সকালে সিতাইয়ের অন্দরান সিংগীমারী এলাকায় রামকৃষ্ণ রবিদাস নামে এক ব্যক্তি তার বাবা চন্দ্রদেব রবিদাসের হাতে খুন হয়েছে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তারের পাশাপাশি যে অস্ত্র দিয়ে খুন করা হয়েছে সেটিও উদ্ধার হয়েছে। কি কারণে এই ঘটনা ঘটলো তা নিয়ে পুলিশ তদন্তে নেমেছে। তবে পারিবারিক অশান্তির কারণেই এই খুন বলে মনে হচ্ছে।
 

Comments :0

Login to leave a comment