UTTAR PRADESH LYNCHING

চোর সন্দেহে মারধর, উত্তর প্রদেশে খুন যুবক

জাতীয়

up crime lynching bengali news

চোর সন্দেহে এক ব্যক্তিকে বিদ্যুতের শক দিয়ে মেরে ফেলা হল। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের সাহারানপুরে। গোটা ঘটনার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

পুলিশ সূত্রে খবর, চোর সন্দেহে শিবম জোহরি নামে এক ব্যক্তিকে খুঁটিতে বেধে মারধর করা হয়। তিনি সুরি ট্রান্সপোর্ট নামে একটি সংস্থায় ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার সংস্থার মালিক নিরাজ গুপ্তা শিবমের বিরুদ্ধে চুরির অভিযোগ আনেন। তারপর তাঁকে কুণাল আরোরা বলে এক ব্যক্তির কাপড়ের গুদামে নিয়ে গিয়ে বেঁধে রেখে মারধর করা হয়। অত্যধিক মারধরের ফলেই প্রাণ হারান শিবম।

ইতিমধ্যেই এই মারধরের ভিডিও ভাইরাল হয়েছে। 

সাহারানপুর শহরের সার্কেল অফিসার বিএস ভীর জানিয়েছেন, লাঠি এবং রড দিয়ে মারধরের পাশাপাশি শিবমকে বিদ্যুতের শকও দেয়া হয়। মারের চোটে সংজ্ঞা হারান শিবম। কিন্তু তারপরেও অত্যাচার থামাননি নিরাজ গুপ্তা এবং তাঁর দলবল। পালা করে সংজ্ঞাহীন শিবমের উপর অত্যাচার চলতে থাকে। 

শিবম মারা যাওয়ার পরে তাঁর পরিবারের সদস্যদের ফোন করে মারধরের খবর জানান নিরাজ গুপ্তা। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন শিবমের পরিজনরা। শুক্রবার মারা যান শিবম।

এই ঘটনা সামনে আসতে ফের একবার উত্তর প্রদেশের আইন শৃঙ্খলা নিয়ে গুরুতর প্রশ্ন উঠতে শুরু করেছে। ইতিমধ্যেই শিবম জোহরি’র পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে নিরাজ গুপ্তা, কুণাল আরোরা সহ ৮ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। 

Comments :0

Login to leave a comment