CAMPAIGN MANODIP GHOSH

ছবিতে প্রচার: হুগলী কেন্দ্রে মনোদীপ ঘোষ

জেলা লোকসভা ২০২৪

হুগলী কেন্দ্রে সিপিআই(এম) প্রার্থী মনোদীপ ঘোষ পৌঁছে যাচ্ছেন পাড়ায় পাড়ায়।

সিঙ্গুরের ঐতিহাসিক কৃষক আন্দোলনের  জমি বড়া- কমলাপুর অঞ্চলের মাটি ছুঁয়ে শনিবার হুগলী কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত সিপিআই (এম)প্রার্থী মনোদীপ ঘোষের প্রচার ব্যাপক সাড়া ফেলল। 

কাস্তেটা দাও শান 

প্রচার মিছিল শুরু হয় পশ্চিম বারুইপাড়া থেকে।  প্রখর রোদ্দুর মাথায় নিয়ে বারুইপাড়া বাজার-রেলগেট অতিক্রম করে সিংবাড়ি, বড়া তেলিয়ার মোড়, বড়া বাজার হয়ে হাওয়াখানায় শেষ হয়।

‘লুটেরাদের হারাও, দেশকে বাঁচাও’

এই পথে বারুইপাড়া- পলতাগড়, বোড়াই - পহলামপুর ও বড়া গ্রাম পঞ্চায়েতের  এলাকার মধ্যে দিয়ে ৩১ নম্বর শ্রীরামপুর-জাঙ্গিপাড়া বাসরুটের গনগনে পিচ রাস্তা দিয়ে প্রচার মিছিল এগিয়ে চলে। এই পথে প্রতিটি পাড়ার মোড়ে মোড়ে এবং গঞ্জ এলাকায় মানুষ দোকান পাট থেকে বেরিয়ে এসে প্রার্থীকে স্বাগত জানান।  পথচারী মানুষ জন থমকে দাঁড়িয়ে প্রার্থী সঙ্গে করমর্দন করেন।  মিছিল  থেকে জুমলাবাজ , মিথ্যাবাদী বিজেপি' র দেশ বিক্রি বন্ধ করতে এবং রাজ্যে দুর্নীতিগ্রস্ত, লুটেরা তৃণমূলকে হারানোর আহ্বান জানান প্রার্থী। 

পাড়ার মোড়ে মোড়ে

আগামী ২০ মে হুগলী কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী মনোদীপ ঘোষকে কাস্তে হাতুড়ি তারা চিহ্নে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানানো হয়।

বাড়ছে মিছিল

প্রতিটি পাড়া থেকে মহিলারা বাড়ির কাজ ছেড়ে এগিয়ে এসে রাস্তার দু ধারে দাঁড়িয়ে প্রার্থীকে শুভেচ্ছা বিনিময় করেন।  মিছিলের সামনে ব্যান্ড বাজনা প্রার্থী প্রচারে আকর্ষণীয় হয়ে ওঠে । রাস্তায়  দু জায়গায় জল বাতাস দিয়ে মিছিলের  পদযাত্রীদের আপ্যায়ন করা হয়।

(ছবি ও তথ্য: অনন্ত সাঁতরা)

Comments :0

Login to leave a comment