RAHUL GANDHI

ট্রাক সফর করে ট্রাক চালকদের সমস্যা জানলেন রাহুল

জাতীয়

ট্রাকে করে দিল্লি থেকে চন্ডিগড় গেলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। সঙ্গী একজন ট্রাক চালক। সোমবার গভীর রাতে হঠাৎ করে প্রাক্তন কংগ্রেস সভাপতির এই ট্রাক সফর। কংগ্রেসের দাবি ট্রাক চালকদের বিভিন্ন সমস্যা জানতে তিনি এই কাজ করেছেন। 


মঙ্গলবার কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়েছে যে, এই যাত্রায় আমবালা চন্ডিগড় জাতীয় সড়কে কিছুক্ষণের জন, বিশ্রামও নেন রাহুল। সূত্রের খবর শীমলা যাওয়ার পথে হঠাৎ করেই কংগ্রেস নেতা সিদ্ধান্ত নেন যে তিনি ট্রাক চালকদের সাথে কিছুক্ষন সময় কাটাবেন এবং তাদের সমস্যা জানার চেষ্টা করবেন।
রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রার সময় সাধারণ মানুষের সাথে মিলে মিশে গিয়ে তাদের সমস্যার কথা শুনতে এবং জানতে দেখা গিয়েছে রাহুলকে। রোদ, বৃষ্টি, ঠান্ডাকে উপেক্ষা করেই গোটা যাত্রা চালিয়েছিলেন তিনি। উল্লেখ্য উত্তর ভারতের প্রবল ঠান্ডায় রাহুলকে একটা সাদা টি-শার্ট পড়ে হাঁটতে দেখা যায়। সাংবাদিকদের পক্ষ থেকে যখন তার কাছে জানতে চাওয়া হয় যে প্রবল ঠান্ডায় কি ভাবে তিনি একটা জামা পড়ে রয়েছেন তার উত্তরে রাহুল বলেন যে, তার এই যাত্রা চলাকালিন দুজন গরীব শিশুর সাথে দেখা করেন কথাও বলেন। তাদের ঠান্ডার মধ্যে ছেঁড়া জামা পড়ে থাকতে দেখার পর থেকে তিনি সিদ্ধান্ত নেন যে তিনিও তাদের মতো একটা টি-শার্ট পড়ে ঠান্ডায় হাঁটবেন। 


লোকসভা ভোট যতো এগিয়ে আসছে ততো রাহুল গান্ধীকে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে দেখা যাচ্ছে। কংগ্রেস ইতিমধ্যে রাহুলকে সাধারণের নেতা বলে প্রচার করতে শুরু করেছে। নিজেদের ফেসবুক পেজেও তারা দলীয় প্রতীকের বদলে রাহুলের ছবি ব্যাবহার করছেন। 
তবে গুজরাট আদালেতর রায় যদি বহাল থাকে তবে লোকসভা নির্বাচনে লড়া হবে না প্রাক্তন কংগ্রেস সভাপতির।

Comments :0

Login to leave a comment