North Dinajpur

রায়গঞ্জে টোটো উলটে শিশু কন্যার মৃত্যু

জেলা

উত্তর দিনাজপুরের করণদিঘি থানার আলতাপুর গ্রাম পঞ্চায়েতের বোতলবাড়ি এলাকায় বাবার চোখের সামনেই টোটো উলটে মৃত্যু হল ৪ বছরের শিশুকন্যার। মঙ্গলবার রাতে দুর্ঘটনাটি ঘটে। ময়নাতদন্তের পর বুধবার মেয়ের জন্মদিনের দিনই শিশুটির নিথর দেহ এসে পৌঁছোয় বাড়িতে। পুলিশ ও মেডিকেল কলেজ সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুটির নাম মোসলেমা খাতুন(৪)।
জানা গেছে, মঙ্গলবার রাতে মোসলেমার বাবা পেশায় টোটোচালক কামরুল হোসেন টোটোটি তাঁদের বাড়ির সামনে রেখে ব্যাটারির চার্জার নিতে ঘরে যান। ঘর থেকে চার্জার নিয়ে এসে দেখেন, মোসলেমা টোটোর স্টিয়ারিংয়ে হাত দিতেই গাড়িটি এগিয়ে গিয়ে দেওয়ালে ধাক্কা মেরে উলটে যায়। টোটোর নিচে চাপা পড়ে যায় ছোট্ট মোসলেমা। গুরুতর জখম অবস্থায় তাকে করণদিঘি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থা সঙ্কটজনক হওয়ায় তাকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসকেরা পরীক্ষা করে শিশুটিকে মৃত বলে জানিয়ে দেন।
বুধবার ছিল মোসলেমার জন্মদিন। একমাত্র সন্তানকে হারিয়ে রায়গঞ্জ হাসপাতালে ঘন ঘন মূর্ছা যাচ্ছেন মা ডলি বেগম, বাবা কামরুল হোসেন। এদিন পুলিশ ও স্থানীয়দের সহায়তায় ময়নাতদন্তের পর শিশুটির দেহ এসে পৌঁছোয় গ্রামে। গোটা এলাকায় শোকের ছায়া।

Comments :0

Login to leave a comment