Tripura BJP attack

আক্রান্তদের পাশে দাঁড়িয়ে হবে প্রতিবাদ:
ত্রিপুরায় ঘোষণা বামফ্রন্টের

জাতীয়

শান্তি শৃঙ্খলার কথা মুখেই বলা সার। নির্বাচনের ফল প্রকাশের পরে ত্রিপুরায় লাগাতার সন্ত্রাস চালাচ্ছে বিজেপি। মেলাঘরে গ্রামবাসীদের ঘরে ঢুকে শনিবার রাতে আক্রমণ চালায় বিজেপি। কাটারি দিয়ে হাতে আঘাত করে। 

 

">

 

রাজ্যজুড়ে ভয়াবহ দৃশ্য। সিপিআই(এম)’র ফেসবুক পেজে ভিডিও তুলে দেওয়া হয়েছে একের পর এক সন্ত্রাসের। সন্ত্রাসের তীব্র নিন্দা করেছে বামফ্রন্ট। রাজ্যের মুখ্য সচিবের কাছে দেওয়া হয়েছে স্মারকলিপিও। রবিবার আগরতলায় সাংবাদিক সম্মেলনে সিপিআই(এম) ত্রিপুরা রাজ্য সম্পাদক জীতেন্দ্র চৌধুরী প্রতিবাদ সংগঠিত করার লক্ষ্য জানিয়েছেন।

খোয়াই শহরে এক সিপিআই(এম) কর্মীর বাড়িতে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় বিজেপি’র দুষ্কৃতীরা। শনিবার রাতে কমলপুরে ও কৈলাশহরে সন্ত্রাস চালায় বিজেপি। সমস্ত বিধানসভা কেন্দ্রে সিপিআই(এম) কর্মীদের লক্ষ্য করেই সন্ত্রাস চালাচ্ছে বিজেপি। কমলপুরে বিজেপির বাইক বাহিনী ত্রিপুরা পুলিশ, টিএসআর ও সিআরপিএফর গাড়ি ভাঙচুর করেছে। বিজেপির হাতেই আক্রান্ত সে রাজ্যের পুলিশ। গরিব খেটে খাওয়া মানুষের গাড়ি, রিক্সাও জ্বালিয়ে দিয়েছে তারা। বহু পার্টি কর্মী বাড়িছাড়া বলেও জানা গেছে। 

ত্রিপুরায় বিজেপির এই বেলাগাম সন্ত্রাস নিয়ে রিবাবর সাংবাদিক সম্মেলন করেন সিপিআই(এম) রাজ্য সম্পাদক জীতেন্দ্র চৌধুরী। তিনি বলেন, বিজেপির ভোট গতবারের তুলনায় কমেছে। তারপরেও লাগাতার সন্ত্রাস চালিয়ে যাচ্ছে তারা। ভোটের ফলাফল ঘোষণা পর থেকে ১৪৪ ধারাকে বুড়ো আঙুল দেখিয়ে সন্ত্রাস চালাচ্ছে বিজেপি। 

চৌধুরী মহকুমা ধরে ধরে বিজেপির সন্ত্রাসের চিত্রটি তুলে ধরেন। এই নিয়ে এদিন বামফ্রন্ট রাজ্যের মুখ্য সচিব জে কে সিনহার কাছে স্মারকলিপিও জমা দিয়েছে। অবিলম্বে এই সন্ত্রাস বন্ধ করার দাবি জানিয়েছে বামফ্রন্ট। এই পরিস্থিতিত বামপন্থী পরিবার গুলোর পাশে দাঁড়ানোর লক্ষ্য ঘোষণা করেছে বামফ্রন্ট। পথে নেমে প্রতিবাদ আন্দোলন সংগঠিত করতে বলেন চৌধুরী। সেই সঙ্গে আক্রান্ত পরিবারের কাছে বামফ্রন্ট নেতৃত্ব যাবে বলে সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন জীতেন্দ্র চৌধুরী।

#RSS & #BJP killed #CPIM worker at his house. Open murder at #Tripura.#Postpollviolence pic.twitter.com/MfrqZmrfGc

— Vijay (@Vijay99611168) March 4, 2023 ">

 

 

Comments :0

Login to leave a comment