Howrah

হাওড়ায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ

জেলা

হাওড়ার দাসনগর বালিটিকুরি বাজারে দুটি বাসের মুখ মুখী সংঘর্ষে আহত পাঁচ জন। স্থানীয় বাসিন্দাদের কথায় একটি বাস ওভারটেক করে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছিল। সেই সময় অপর দিক দিয়ে আসা একটি মিনি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। চালক সহ বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য বেলুড় হাসপাতালে নিয়ে যান। তাদের কথায় প্রতিদিন ওই রাস্তায় বাস গুলির মধ্যে রেশারেশি চলতে থাকে। 


স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে এই বিষয় কোন পদক্ষেপ কোনদিন নেওয়া হয়নি বলে তারা জানিয়েছেন। জান নিয়ন্ত্রণ করার জন্য দিনের ব্যাস্ত সময়তেও কোন ট্রাফিক থাকে না বলে স্থানীয়রা জানিয়েছেন। এক বাসিন্দা বলেন, ‘‘বাজার একালা প্রতিদিন বহু মানুষ আসেন। তার মধ্যে দিয়ে বাস গুলি যেই ভাবে যায় তাতে যে কোন সময় কোন মানুষের প্রান যেতে পারে। পুলিশকে বার বার বলা হয়েছে কিন্তু কোন কাজ হয়নি।’’


মঙ্গলবারের দুর্ঘটনা ঘিরে উত্তেজনা ছড়ায় গোটা এলাকায় রাস্তায় বিক্ষোভ দেখাতে থাকেন সাধারণ মানুষজন। ঘটনাস্থলে পুলিশ এলে তাদের ঘিরেও বিক্ষোভ দেখানো হয়। 
কয়েকদিন আগে কলকাতার বেহালায় রাস্তা পার করতে গিয়ে স্কুলের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় দ্বিতীয় শ্রেণির এক পড়ুয়ার। সেই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে বেহালার বড়িষা স্কুল চত্বর। পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা।

Comments :0

Login to leave a comment