IIT-BHU Molestation BJP

বারাণসীর ক্যাম্পাসে শ্লীলতাহানিতে অভিযুক্তরা বিজেপি’র কর্মী

জাতীয়

নভেম্বরের গোড়ায় শ্লীলতাহানির শিকার হয়েছিলেন আইআইটি-বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। বাইকে চেপে তিনজন শ্লীলতাহানির করেছিল তাঁর। মাস দুয়েক পর বেরিয়ে পড়ল অভিযুক্তরা বিজেপি’র কর্মী এবং নেতা। 
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কেন্দ্র বারাণসী। আইআইটি-বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে অভিযোগ ছিল গুরুতর। ওই ছাত্রীকে বিবস্ত্র করা এবং ভিডিও করার অভিযোগে তীব্র ক্ষোভ ছড়ায় ক্যাম্পাসে। 
রবিবার সমাজবাদী পার্টির প্রধান এবং উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ সিং যাদব সোজা সোশাল মিডিয়ায় পোস্ট করেন। তিনি লেখেন, বাইক আরোহী তিনজনই বিজেপি কর্মী। তাদের আড়াল করছে রাজ্যের বিজেপি সরকার। 
এরপরই পুলিশ সূত্র থেকে জানানো হয় রবিবার গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত অভিষেক চৌহান, কুনাল পাণ্ডে এবং সক্ষম প্যাটেলকে। স্থানীয় আদালত তাঁদের ১৪ দিনের জেল হেপাজত দিয়েছে। স্পষ্ট নয় যে পুলিশ নিজের হেপাজতে অভিযুক্তদের চেয়েছিল কিনা। 
অখিলেশের পোস্ট ছড়িয়ে পড়ার সঙ্গেই ধিক্কারও ছড়িয়ে পড়েছে। এরপর বিজেপি’র বারাণসী জেলা সভাপতি হংসরাজ বিশ্বকর্মা সংক্ষেপে জানান অভিযুক্তদের দল থেকে বহিষ্কার করা হয়েছে। তবে কারও নাম বা দলীয় পদ সম্পর্কে কোনও তথ্য সংবাদমাধ্যমে দেয়নি বিজেপি।

Comments :0

Login to leave a comment