MOHUN BAGAN

বুধবার মাঠে ম্যাকলারেনকে দেখার অপেক্ষায় সমর্থকরা

খেলা

বুধবার এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২ এর প্রথম ম্যাচে কাজাঘিস্তানের এফসি রাভশানের বিরুদ্ধে নামতে চলেছে মোহনবাগান । যুবভারতীতে খেলা শুরু সন্ধ্যা ৭ : ৩০ টায়। 

মঙ্গলবার যুবভারতীর প্রেস কনফারেন্সে এসে রাভশানের কোচ নাজারদেহ মাসুদ ও ফুটবলার রাহিমভ জানিয়েছিলেন যে ভারতের সেরা দল মোহনবাগান সম্পর্কে তারা ভালোমতই অবগত । খেলার বিভিন্ন ক্লিপিংস দেখে এসেছেন তারা। তাই মোহনবাগান দল ফর্মে না থাকলেও খেলাটি খুব একটা সহজ হবেনা। অন্যদিকে এই প্রেস কনফারেন্সে মলিনা ও টম জানান যে এই নতুন ফরম্যাটের টুর্নামেন্টটির জন্য তৈরি তার দল। পর্তুগিজ ডিফেন্ডার নুনো রেয়েসকে সই করালেও তিনি এখনও ভারতে আসেননি। তবে মূলত রক্ষণের বেহাল দশা এবং এএফসি চ্যাম্পিয়ন্স লিগের কথা মাথায় রেখেই তাকে সই করানো হয়েছে। 

মঙ্গলবার ম্যাকলারেনের ব্যাপারে ইতিবাচক ইঙ্গিত দেন মলিনা। চোট সারিয়ে ফিট হয়ে যাওয়ায় বুধবারের ম্যাচে তার নামার সম্ভাবনা তৈরি হয়েছে। তাই সবুজ মেরুন জার্সিতে তার অভিষেক দেখতেই গ্যালারিতে ভিড় জমাবেন সমর্থকরা। এমনটা মনে করছে অনেকে। 

মোহনবাগানের সম্ভাব্য প্রথম একাদশ - বিশাল ( গোলরক্ষক )টম অ্যালড্রেডশুভাশিষদীপক টাংরিআপুইয়াথাপাসাহাললিস্টনমানভিরকামিংস ও দিমিত্রি পেট্রাটস। 

Comments :0

Login to leave a comment