Drowned

হুগলি নদীতে তলিয়ে গেল তিন যুবক, চলছে তল্লাশি

জেলা

ত্রিবেনিতে গঙ্গায় তলিয়ে যাওয়া যুবকের খোঁজ চালাচ্ছে সিভিল ডিফেন্স। ছবি - অভীক ঘোষ।

হুগলির দুটি পৃথক ঘাটে স্নান করতে নেমে তলিয়ে গেলো তিনজন। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে উত্তরপাড়া কলেজ ঘাট এবং ত্রিবেণী রাজা ঘাটে।
এদিন দুপুরে উত্তরপাড়া কলেজ ঘাটে স্নান করতে নামে চারজন। অভিমুন্যু শর্মা, সুমন শেখর, সুরজিৎ সিং ও অরবিন্দ কুমার। তার ভীন রাজ্যের বাসিন্দা। উত্তরপ্রদেশের গাজিয়াবাদ, হরিয়ানা ও দিল্লিতে বাড়ি তাদের। বেসরকারি টেলিকম সংস্থার ব্রডব্যান্ড সার্ভিসে কাজ করতে এসেছিল বলে জানা গেছে। দুপুর একটা নাগাদ ঘাটে স্নান করতে আসা বিঞ্জু সাউ বলেন, জোয়ার ছিল সে সময়। চার যুবক স্নান করতে নামে। একজনকে তলিয়ে যেতে দেখে বাকিরা বাঁচানোর চেষ্টা করে। চারজনই তলিয়ে যেতে থাকে। দুজনকে উদ্ধার করা গেলেও বাকি দুজন তলিয়ে যায়। তাদের নাম অভিমুন্যু শর্মা(২৫) ও সুমন শেখর(২৯)।
অন্যদিকে ত্রিবেনী রাজা ঘাটে তিন বন্ধু মিলে স্নান করতে নামলে একজন তলিয়ে যায়। তার নাম দেবোত্তম সাহা(২২)। দক্ষিণ ২৪ পরগনা সোনারপুরে তার বাড়ি। মগরা জয়পুরে মাসির বাড়িতে থাকতো। মগরা বাগাটি কলেজে প্রাক্তন ছাত্র সে। পুলিশকে খবর দেওয়া হয়।
দেবোত্তমের এক বন্ধু অনির্বান বর্ধন খবর পেয়ে আসেন গঙ্গার ঘাটে।  তিনি বলেন, সাইকেল করে ঘুরত দেবোত্তম। আজ টোটো করে তিনজনে ঘাটে আসে। ছবি তুলছিল। তারপর গঙ্গায় নামে। তখন ভাঁটা ছিল। কিছুটা দূরে গিয়ে একটা গর্তে পরে আর উঠতে পারেনি।
তিন জনের খোঁজেই শুরু হয়েছে তল্লাশি।

Comments :0

Login to leave a comment