Manipur Family Beaten in Delhi

রাতের দিল্লিতে ২ মহিলা সহ আক্রান্ত মণিপুরের ৪

জাতীয়

মোবাইলের ব্যাটারি ফুরিয়ে গিয়েছে বলে সহায়তা চাইতে এসেছিল তিনজন। অ্যাপ ক্যাব বুক করার জন্যও মোবাইলও দিয়েছিল মণিপুর থেকে আসা পরিবার। কিছু পরে মণিপুরের এই চারজনকেই হামলার শিকার হতে হলো দিল্লির রাস্তায়। আক্রান্ত হয়েছেন সঙ্গে থাকা দুই মহিলাও।
সিসিটিভি এবং মোবাইলে ঘটনার ছবি থাকলেও সনিবার বিকেল পর্যন্ত কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। 
দিল্লির রাস্তায় পরপরই ভয়ঙ্কর হামলা হচ্ছে। আদর্শ নগরেও ফেলে মারা হয়েছে এক পথচারীকে। শনিবারই সামনে এসেছে সানলাইট কলোনির এই ঘটনা। 
মণিপুরের ওই পরিবার অভিযোগও দায়ের করেছেন পুলিশে। সানলাইট কলোনি এলাকায় শুক্রবার রাত এগারোটা নাগাদ আক্রান্ত হয়েছেন তাঁরা। 
আক্রান্ত যুবকের অভিযোগ, তিনি তাঁর স্ত্রী, তাঁর বোন এবং একজন পারিবারিক বন্ধু সঙ্গে ছিলেন। রাতে খাওয়ার পর সানলাইট কলোনি এলাকায় বন্ধুকে সবাই মিলে ছাড়তে এসেছিলেন। তখনই দুই পুরুষ এবং এক মহিলা তাঁদের কাছে আসেন। তাঁদের মোবাইলে ব্যাটারি ফুরিয়ে যাওয়ায় অ্যাপ ক্যাব বুক করতে সহায়তা চান। মোবাইল দেওয়াও হয়।
মণিপুরের ওই যুবকের অভিযোগ, এরপরই তাঁর স্ত্রী এবং বোনকে ইঙ্গিত করে অশালীন মন্তব্য করা হতে থাকে। তাঁরা প্রতিবাদ জানালে ওই তিনজন স্থানীয় আরও কয়েকজনকে ডেকে নিয়ে আসে। এরপরই শুর হয় মারধর। মহিলাদেরও রাস্তায় ফেলে চুল টেনে মারা হতে থাকে। 
পুলিশ বলেছে, ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সিসিটিভি দেখে হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা হচ্ছে। প্রথমে পুরুষদের ডেকে জেরা করা হবে। 
আক্রান্তদের অভিযোগ, সিসিটিভি ফুটেজে হামলাকারীদের মুখ স্পষ্ট বোঝা গিয়েছে। চিহ্নিত করতে দেরি হওয়ার কথা নয়।

Comments :0

Login to leave a comment