Jammu Bus Accident

জম্মুতে বাস খাদে পড়ে মৃত ১০

জাতীয়

Jammu Bus Accident


মঙ্গলবার সকালে ভয়াবহ বাস দুর্ঘটনা জম্মু- শ্রীনগর জাতীয় সড়কে। ব্রিজের থেকে খাদের পড়ে যাত্রী সহ দুমড়ে মুচড়ে গেল একটি বাস। ঘটনাটি ঘটেছে জম্মু-শ্রীনগর জাতীয় সড়কের ওপর কাটরা থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে।
ঘটনায় অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৫৫ জন যাত্রী। তাদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে জানা গেছে ৭৫ জন যাত্রী নিয়ে বাসটি অমৃতসর থেকে জম্মু-কাশ্মীরের বিষ্ণু দেবী আশ্রমের দিকে যাচ্ছিল। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি জাজ্জার কোটলি এলাকায় একটি ব্রিজ থেকে গভীর খাদে পড়ে যায়।

ঘটনাস্থলে মৃত্যু হয় ৭ জনের। খবর পেয়েই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও উদ্ধারকারীরা। শুরু হয় উদ্ধারকাজ। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ৩ জনের মৃত্যু হয়েছে।

জম্মুর পুলিশ সুপার চন্দন কোহলি জানিয়েছেন, বাসটিকে উদ্ধার করার চেষ্টা চলছে। অনেক যাত্রী এখনও খাদে আটকে থাকতে পারেন তেমনটাই আশঙ্কা করা হচ্ছে। সেই কারণে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। পুলিশের প্রাথমিক অনুমান অতিরিক্ত যাত্রী বহনের কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা।  এখনো উদ্ধার কাজ চলছে। নিহতরা সকলেই বিহারের বাসিন্দা।

Comments :0

Login to leave a comment