TMC Group Clash

বাঁশঝোড়ে নিহত যুবকের বাড়িতে পার্টি নেতৃবৃন্দ

রাজ্য

TMC Group Clash

সিউড়ির বাঁশঝোড় গ্রামে নিহত যুবকের পরিবারের সঙ্গে দেখা করলেন সিপিআই(এম) নেতৃবৃন্দ। পার্টি নেতৃবৃন্দের কাছে তৃণমূল নেতা কাজল শাহ ও তার বাহিনীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন সন্তানহারা পিতা মাহফুজ খান। ফায়জুল খানকে হত্যার দায়ে পুলিশ গ্রেপ্তার করেছে কাজ শাহ এবং তার সাকরেদদের কয়েকজনকে। তবে পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ নিহত যুবকের পরিবার। 
নিহত ফায়জুল খান সবজি বাজারে নালবাহকের কাজ করতেন। বাবা মাহফুজ খান সিপিআই(এম) নেতৃত্বেকে বলেছেন, ‘‘আমার ছেলে কোন কিছুতেই থাকত না। কাজ আর বাড়ি ছাড়া আর কিছুই জানত না সে। তাকে এমন নৃশংসভাবে খুন করে দিল। গ্রামে কোনও দিন এমন ঘটনা ঘটেনি।’’ পরিবার অভিযোগ জানিয়েছে তৃণমূল নেতা কাজল শাহ ও তার আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধেই। পুলিশ কাজল শাহ সহ সতেরো জনকে গ্রেপ্তার করেছে। তবে মৃতের বাবার অভিযোগ, ‘‘এই পুলিশের জন্যই তো ওদের এত বাড়বাড়ন্ত। পুলিশের সঙ্গে দহরম মহরম। আর মাথায় তৃণমূলের হাত থাকায় অভিযুক্তরা কোনকিছুই মানত না। এই অভিযোগে সরব রয়েছে প্রায় গোটা গ্রামই। 
গত ৫ নভেম্বর রাতে খুন হন যুবক। গ্রামে গত কয়েকমাস ধরেই অশান্তি চলছিল। বালিঘাটের বখরা নিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব তুঙ্গে ওঠে।
এদিন পরিবারের সাথে দেখা করে সিপিআই(এম) নেতা দীপঙ্কর চক্রবর্তী বলেন, ''অবিলম্বে গ্রামে শান্তি ফিরিয়ে আনা নিশ্চিত করতে হবে প্রশাসনকে। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।'' এছাড়াও এদিন নিহতের পরিবারের কাছে গিয়েছিলেন বলরাম চ্যাটার্জি, জিয়াউর রহমান খান প্রমুখ নেতৃবৃন্দ। 
 

Comments :0

Login to leave a comment