RAHUL GANDHI

তেলেঙ্গানা নির্বাচনে বিজেপিকে ‘‘ধ্বংস’’ করার বার্তা রাহুলের

জাতীয় আন্তর্জাতিক

কর্ণাটক নির্বাচনের পরে এবার তেলেঙ্গানা ও অন্যান্য রাজ্যের নির্বাচনেও বিজেপিকে ‘ধরাশায়ী’ করবে কংগ্রেস, মার্কিন মুল্লুক থেকে হুংকার রাহুল গান্ধীর। তিনি বলেছেন, শুধু কংগ্রেস নয় ভারতের জনগণ বিজেপির ঘৃণা ভরা আদর্শকে পরাজিত করবে।  “আমরা কর্ণাটকে দেখিয়েছি যে আমরা বিজেপিকে শেষ করতে পারি…আমরা তাদের হারাইনি, আমরা তাদের ধ্বংস করেছি। আমরা তাদের কর্ণাটকে ভেঙে গুঁড়িয়ে দিয়েছি,” গান্ধী শনিবার ইন্ডিয়ান ওভারসিজ কংগ্রেস-ইউএসএ আয়োজিত একটি নৈশভোজে বলেন।


রাহুল গান্ধী ওয়াশিংটন এবং সান ফ্রান্সিসকো সফরের পর নিউইয়র্কে পৌঁছেছেন এবং রবিবার ম্যানহাটনের জাভিটস সেন্টারে একটি সমাবেশে ভাষণ দেবেন।
তিনি বলেছেন কর্ণাটক নির্বাচনে, বিজেপি "ওদের সিলেবাসে থাকা সবকিছু দিয়ে চেষ্টা করেছে, ওদের পকেটে পুরো মিডিয়া ছিল, ওদের কাছে আমাদের থেকে ১০ গুণ বেশি টাকা ছিল, ওদের সরকার ছিল, এজেন্সি ছিল। ওদের সবকিছু ছিল এবং তারপরেও আমরা ওদের ধ্বংস করে দিয়েছি,” গান্ধী বলেছেন।

"এবং আমি আপনাদের জানাতে চাই যে আমরা আগামীতে তেলেঙ্গানায় ওদের ধ্বংস করব," তিনি সমাবেশ থেকে তোপ দাগেন।
"এই নির্বাচনের পরে তেলেঙ্গানায় বিজেপিকে খুঁজে পাওয়া কঠিন হবে।" এই বছরের শেষের দিকে তেলেঙ্গানা রাজ্যে নির্বাচন হওয়ার কথা রয়েছে।
কংগ্রেস সমর্থক, কর্মকর্তা, দলের সদস্য এবং ভারতীয়রা কমিউনিটি ইভেন্টে বিপুল সংখ্যক জড়ো হন। নিউ ইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসও উপস্থিত ছিলেন সেখানে।

Comments :0

Login to leave a comment