Rahul Gandhi

‘রাহুলকে ভয় দেখানোর চেষ্টা করছে বিজেপি‘, সুর চড়াল কংগ্রেস

জাতীয়

রাহুলের বাসভবনে দিল্লি পুলিশের হানা নিয়ে সুর চড়াল কংগ্রেস। "(কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী) অমিত শাহের নির্দেশ" ছাড়া দিল্লি পুলিশ রাহুল গান্ধীর বাসভবনে তাকে জিজ্ঞাসাবাদ করতে যেতে পারে না, রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট রবিবার পুলিশের পদক্ষেপের উপর ক্ষোভ প্রকাশ করে বলেছেন।

এদিনই দলের সিনিয়র নেতা শক্তিসিংহ গোহিল এবং অভিষেক মনু সিংভির সাথে রাহুলের বাসভবনে পৌঁছে গেহলট বলেছেন, পুলিশের পদক্ষেপ তাকে "ইন্দিরা গান্ধীর সময়" মনে করিয়ে দিয়েছে।
“ওরা যেভাবে আচরণ করছে তা উপর মহলের নির্দেশ ছাড়া সম্ভব নয়। অমিত শাহ এবং স্বরাষ্ট্র মন্ত্রকের নির্দেশ না থাকলে পুলিশ এমন সাহস করত না। তারা কোনো কারণ ছাড়াই জাতীয় নেতার বাড়িতে ঢুকে পড়েছেন। যদিও তিনি ইতিমধ্যেই বলেছেন যে এর নোটিশের জবাব দেওয়া হবে,” গেহলট সাংবাদিকদের বলেন।
গেহলট বলেন যে রাহুল "জাতির স্বার্থে" যাত্রার সময় তিনি যা প্রত্যক্ষ করেছিলেন তা ভাগ করে নেন সবার সাথে। “পুলিশের পদক্ষেপ আমাকে ইন্দিরা গান্ধীর সময়ের কথা মনে করিয়ে দিচ্ছে। ফলাফল কী হয়েছিল, কীভাবে পরাজয়ের মুখে পড়তে হয়েছিল তা সবাই জানে। আজ যা হয়েছে তা সাধারণ ঘটনা নয়, দেশ তাদের ক্ষমা করবে না,” যোগ করেন তিনি।

কংগ্রেসের মিডিয়া এবং প্রচার বিভাগের চেয়ারম্যান পবন খেরার অভিযোগ, রাহুলের বাসভবনে প্রবেশ করার সময়ও পুলিশ তাকে আটকাবার চেষ্টা করে। “যখন আমি তাদের জিজ্ঞাসা করলাম কোন নিয়মে তারা আটকাচ্ছে, তারা সরে যায়। এই দেশে কি হচ্ছে? কোন জরুরী অবস্থা বা কার্ফ্যু জারি আছে? ওদের উদ্দেশ্য আমাদের ভয় দেখানো, কিন্তু আমরা ভয় পাব না,” খেরা বলেন।

Comments :0

Login to leave a comment