Kotha Prabhakar Reddy

প্রচার চলাকালীন প্রার্থীর ওপর হামলা তেলেঙ্গানায়

জাতীয়

তেলেঙ্গানায় নির্বাচনী প্রচার চলাকালীন আক্রান্ত বিআরএস সাংসদ তথা ডাব্বাকা কেন্দ্রের প্রার্থী কোঠা প্রভাকর রেড্ডি। সোমবার রাজ্যের সিদ্দিপেট জেলায় নির্বাচনী প্রচার করছিলেন তিনি। সেই সময় অজ্ঞাত পরিচয়ের এক ব্যাক্তি তার দিকে এগিয়ে আসতে থাকেন। উপস্থিত দলীয় কর্মী সমর্থকরা মনে করেন যে ওই ব্যাক্তি সাংসদের সাথে হাত মেলানোর জন্য এগিয়ে আসছেন।
সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর সাংসদের কাছে এসে ওই ব্যাক্তি আচমকা একটি ধারালো অস্ত্র বের করে তার পেটে ঢুকিয়ে দেয়। সঙ্গে সঙ্গে দলীয় কর্মীরা আততাইকে ধরে ফেলেন। উপস্থিত পুলিশ কর্মীরা তাকে গ্রেপ্তার করেছে বলে জানা গিয়েছে। 


আহত সাংসদকে স্থানীয় একটি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকি২সার জন্য। বর্তমানে তার শারিরীক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে। 
উল্লেখ্য ডাব্বাকা কেন্দ্র থেকে এবার তিনি লড়াই করছেন। ২০১৪ সালে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও বিধানসভায় প্রতিদ্বন্দিতা করার জন্য সাংসদ পদ থেকে ইস্তাফা দিলে তিনি নির্বাচনে জয়ী হয়ে সাংসদ হন। তারপর থেকে তিনি ওই কেন্দ্রের সাংসদ হিসাবে কাজ করছেন। দলীয় প্রার্থীর ওপর হামলার ঘটনায় এখনও পর্যন্ত মুখ্যমন্ত্রীর পক্ষ থেকে কোন বিবৃতি পাওয়া যায়নি।

Comments :0

Login to leave a comment