DYFI leader shot

বান্দোয়ানে পরপর গুলি ডিওয়াইএফআই নেতাকে

রাজ্য জেলা

DYFI leader shot


দুষ্কৃতীদের হামলায় গুলিবিদ্ধ হলেন ডিওয়াইএফআই’র বান্দোয়ান ব্লক যুব সম্পাদক কৃষ্ণপদ টুডু। শুক্রবার সন্ধ্যায় সভা সেরে বাড়ি ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ গুলিবিদ্ধ হন তিনি। 
টুডুর বাড়ি বান্দোয়ানের মাকপালি গ্রামে। এদিন বান্দোয়ানের কুঁচিয়াতে সিপিআই(এম) কার্যালয়ে সভা ছিল। সভা করে তিনি মোটরসাইকেলে করে একাই বাড়ি ফিরছিলেন। স্থানীয় সূত্রে জানা গেছে ডাঙ্গরজুড়ি গ্রামের অদূরে একটি ফাঁকা জায়গায় খুব কাছ থেকে তিনজন দুষ্কৃতি তাঁকে গুলি করে। 


দ্রুত টুডুকে উদ্ধার করে বান্দোয়ান ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে তাঁর হাতে এবং পিঠে গুলি লেগেছে। সেখান থেকে তাকে বাঁকুড়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। 
পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে। উদ্ধার করেছে দু’টি আগ্নেয়াস্ত্র। জানা গেছে আটক তিনজনের মধ্যে একজনের বাড়ি ঝাড়গ্রাম, একজনের ঝাড়খণ্ডের পটমদা, অপরজনের বাড়ি বান্দোয়ানের শিড়কায়। 
কী কারণে এই ঘটনা সে বিষয়ে তদন্ত করে শুরু করেছে পুলিশ। সিপিআই(এম) জেলা সম্পাদক প্রদীপ রায় ঘটনার তীব্র নিন্দা করে অবিলম্বে দুষ্কৃতিদের গ্রেপ্তার এবং উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। কারা এই ঘটনার সঙ্গে যুক্ত এবং কি কারণে এই গুলি চালনা তা খুঁজে বের করার দাবি জানিয়েছেন।
 

Comments :0

Login to leave a comment