DELHI STREET VIOLENCE

দিল্লির রাস্তায় ফেলে মার পথচারীকে, 'অভিযোগের অপেক্ষায়' পুলিশ

জাতীয়

তাড়া করে আসা দু’জনের হাত থেকে বাঁচতে ছুটছেন আরেকজন। ছুটতে গিয়েই হোঁচট খেয়ে পড়ে গেলেন রাস্তায়। তাড়া করে আসা দু’জন ধরে ফেলে মারতে থাকল তাঁকে। 
দিল্লির আদর্শ নগরে ভরা রাস্তায় এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে। তবে পুলিশ সংবাদমাধ্যমে জানিয়েছে, কোনও অভিযোগ জমা পড়েনি। ঘটনায় আতঙ্ক এবং ক্ষোভ দুই-ই ছড়িয়েছে দিল্লির বাসিন্দাদের মধ্যে। 
আদর্শ নগরে দুই হামলাকারীকে কিল চড় লাথি ঘুঁষি মারতে দেখা গিয়েছে। একজন ছুরি বার করে চালাতেও গিয়েচিল। অন্যজন তাকে আটকে দেয়। তারপরই রাস্তার পাশে পড়ে থাকা টাইলসের টুকরো, ইট তুলে মারতে থাকে। 
জানা গিয়েছে আহত ব্যক্তিকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। কাছেই ছিল একটি স্কুল ছাত্রছাত্রীদের সামনেই এমন ভয়াবহ হামলা চলতে থাকে। পথচারীরা দাঁড়িয়ে থাকলেও কাউকে বাধা দিতে দেখা যায়নি। পৌঁছাতে দেখা যায়নি দিল্লি পুলিশকেও। 
পুলিশ কমিশনার জিতেন্দ্র মীনা শনিবার বলেছেন, ‘‘অভিযোগ জমা পড়েনি। আক্রান্তের পরিবার অভিযোগ দায়ের করলে ব্যবস্থা নেওয়া হবে।’’
কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের অধীন দিল্লি পুলিশের এই যুক্তিতে নাগরিকরা ক্ষোভ উগরে দিয়েছেন। তাঁরা বলছেন, খোলা রাস্তায় এমন মারাত্মক হামলা হলো। কারা হামলা করল দেখবে না পুলিশ? তা’হলে জনতাকে নিরাপত্তা দেওয়ার দাবি করে কী লাভ।

Comments :0

Login to leave a comment