Priyanka Gandhi

মোদীকে তোপ প্রিয়াঙ্কার

জাতীয়

বিজেপির ওপর আক্রমণ শানালেন প্রিয়াঙ্কা গান্ধী। তিনি বলেছেন, একজন শহীদ প্রধানমন্ত্রীর ছেলে রাহুল গান্ধীকে ‘মীর জাফর’ বলা হয়েছে, পরিবারকে অপমান করা হয়েছে কিন্তু তিনি মাথ নত করবেন না যেহেতু রাহুল গান্ধী এমন পরিবারে সদস্য যারা রক্ত দিয়ে গণতন্ত্রকে লালন করেছেন। 

 

বৃহস্পতিবার ২০১৯ সালের ফৌজদারি মানহানির মামলায় সুরাটের একটি আদালত রাহুলকে দোষী সাব্যস্ত করার একদিন পরে লোকসভা সদস্যপদ হারান রাহুল, তারপরেই প্রিয়াঙ্কার তোপ। 
একের পর এক টুইটে বার্তায়, প্রিয়াঙ্কা গান্ধী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর ঝাঁঝালো আক্রমণ চালান। হিন্দিতে একটি টুইটে তিনি বলেন, "নরেন্দ্র মোদী জি, আপনার দালালরা একজন শহীদ প্রধানমন্ত্রীর ছেলেকে বিশ্বাসঘাতক বলেছে- মীর জাফর। আপনার মুখ্যমন্ত্রী প্রশ্ন তুলেছেন যে রাহুল গান্ধীর বাবা কে? কাশ্মীরি পণ্ডিতদের রীতি অনুসরণ করে, একটি ছেলে তার পরিবারের ঐতিহ্য বজায় রেখে বাবার মৃত্যুর পরে 'পাগড়ি' পড়ে।" "পুরো পরিবার এবং কাশ্মীরি পন্ডিত সম্প্রদায়কে অপমান করে, আপনি সংসদে জিজ্ঞাসা করেছিলেন কেন আমরা নেহেরু নাম রাখি না। কিন্তু কোন বিচারক আপনাকে দুই বছরের সাজা দেননি। আপনাকে সংসদ থেকে অযোগ্য ঘোষণা করেননি।" 
লন্ডনে তাঁর বক্তৃতার জন্য রাহুল গান্ধীকে বিজেপি মঙ্গলবার "ভারতীয় রাজনীতির বর্তমান মীর জাফর" হিসাবে কটাক্ষ করেছিল, যিনি কিনা বিদেশী শক্তির সাহায্য চেয়ে বিদেশে গিয়েছিলেন ভারতের 'নবাব' হওয়ার জন্য।

Comments :0

Login to leave a comment