School Bus turned over

পুরুলিয়ায় বাস উল্টে আহত একাধিক পড়ুয়া

রাজ্য

School Bus turned over

নিয়ন্ত্রণ হারিয়ে স্কুল পড়ুয়া বোঝাই একটি বাস উল্টে যাওয়ার ঘটনায় আহত হল বেশকয়েকজন পড়ুয়। বুধবার ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার বান্দোয়ানের পাটকিতা গ্রামের অদূরে। স্থানীয় সূত্রে জানা গেছে ওই বাসটিতে ভালোপাহাড় গ্রামের একটি বেসরকারি স্কুলের ৩১ জন পড়ুয়া ছিল।

স্থানীয় মানুষজন এবং পুলিশ আহত পড়ুয়াদের উদ্ধার করে বান্দোয়ান ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখান থেকে গুরুতর জখম আটজনকে নিয়ে যাওয়া হয় ঝড়খণ্ডের কাটাতে। হাসপাতাল সূত্রে খবর বাকি পড়ুয়াদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে এদিন বান্দোয়ান এলাকার একাধিক গ্রাম থেকে স্কুল পড়ুয়াদের নিয়ে বান্দোয়ান এলাকার ভালোপাহড় নামক একটি বেসরকারি বিদ্যালয়ে যাচ্ছিল ওই স্কুল বাসটি। সেই সময় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার উপরে উল্টিয়ে যায়। বাসের মধ্যে থাকা একাধিক পড়ুয়া আহত হয়। আহত পড়ুয়াদের অভিযোগ শুরু থেকেই ঠিকঠাকভাবে বাসটি চলছিল না।

বাসটিতে ওঠার পরেই তারা লক্ষ্য করেছিল যে বাসটিতে কোন যান্ত্রিক গোলযোগ দেখা দিয়েছে। তার মধ্যেই ঘটে যায় দুর্ঘটনা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।দুর্ঘটনাগ্রস্থ বাসটির চালক পলাতক বলে জানা গেছে।
 

Comments :0

Login to leave a comment