Building Collapse

অন্ধ্রপ্রদেশে বাড়ি ধসে নিহত ৩, আহত ৫

জাতীয়

Building Collapse


বৃহস্পতিবার অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে একটি ৩ তলা পুরনো বাড়ি ধসে কমপক্ষে তিনজন নিহত এবং ছয়জন আহত হয়েছেন। পুলিশ সূত্রে পাওয়া খবরে জানা গেছে  নিহতরা হলেন এস. দুর্গা প্রসাদ (১৭) এবং তার বোন এস. অঞ্জলি (১০) এবং ২৭ বছর বয়সী ছোটু, বিহারের বাসিন্দা। 


ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ২ টো নাগাদ বিশাখাপত্তনমের রামাজোগি পেটাতে। অঞ্জলি তার জন্মদিন উদযাপন করার কয়েক ঘন্টা পরেই এই দুর্ঘটনাটি ঘটেছে। অঞ্জলির বাবা-মা, কল্যাণী এবং রামা রাও আহত হয়েছেন বলে জানা গেছে। বাকি আহতদের পরিচয় জানা যায়নি। আহতদের স্থানীয় কিং জর্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে রয়েছেন এনডিআরএফ, পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা। ধ্বংসস্তূপ থেকে তিনটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তল্লাশি ও উদ্ধার অভিযান চলছে বলে জানিয়েছেন সহকারী জেলা দমকলের আধিকারীক আর ভেঙ্কটরমনা। 

স্থানীয়রা জানিয়েছেন ভেঙে পড়া বাড়িটির বয়স দুই দশকেরও বেশি। ঘটনার পর স্থানীয়রা পাঁচজনকে উদ্ধার করতে সক্ষম হন। তাদের মধ্যে তিন জনের মৃত্যু হয়। দমকলের আধিকারীক জানিয়েছেন নিহত ছোটু এক তলায় একাই থাকতেন। দ্বিতীয় তলায় থাকতেন রামা রাওয়ের পরিবার। অন্য তিনজন তৃতীয় তলায় থাকতেন।
 

Comments :0

Login to leave a comment