Blast at Champahati

চম্পাহাটিতে বোমা বিস্ফোরণ, জখম তৃণমূলের দুই দুস্কৃতী

রাজ্য জেলা

বারুইপুরের চম্পাহাটিতে বোমা বিস্ফোরণে গুরুতর জখম হয়েছে অমর বিশ্বাস ও সুদীপ নাইয়া নামে তৃণমূল আশ্রিত দুই দুস্কৃতী। তাদেরকে কলকাতায় চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত করছে বারুইপুর থানার পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটে চম্পাহাটির হাড়াল এলাকায়।
স্থানীয় বাসিন্দারা জানান, এদিন দুপুরে তীব্র বিস্ফোরণের শব্দ শুনে তাঁরা ঘর ছেড়ে বাইরে আসেন। তাঁরা দেখেন স্থানীয় বাসিন্দা সুকুমার অধিকারীর একটি নির্মিয়মান বাজি তৈরির কারখানায় অমর বিশ্বাস ও তার সাগরেদ সুদীপ নাইয়া গুরুতর জখম অবস্থায় পড়ে রয়েছে। বিস্ফোরণে তাদের শরীর ঝলসে গেছে। তাদেরকে উদ্ধার করে কলকাতায় হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বারুইপুর থানার পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ নমুনা সংগ্রহ করে। 
জঙ্গলরাজ চলছে রাজ্যে। কায়েম হয়েছে দুষ্কৃতীদের রাজত্ব। এবং সেই রাজত্বে অবলীলায় গুলি বোমা পিস্তলের রাজত্ব চলছে। তৃণমূলের দুষ্কৃতীরা যেখানে সেখানে বোমা বাঁধার কাজ করছে। তৃণমূল সরকারের মেয়াদে বোমা বিস্ফোরণে প্রাণ হানির ঘটনা ঘটেছে গোটা রাজ্যে। পঞ্চায়েত ভোটের আগে এবং পরে বহু মৃত্যু হয়েছে, বিশেষ করে শিশুদের, ঘরে মজুত বোমা ফেটে অথবা বল ভেবে খেলতে গিয়ে। এই বোমা বাঁধার কাজ অব্যাহত রয়েছে এখনও।
এদিন গ্রামবাসীরা জানালেন, বোমা বাঁধার সময় এই বিস্ফোরণ হয়েছে। এলাকায় শাসক দল আশ্রিত দুস্কৃতী হিসাবে পরিচিত। অমর বিশ্বাসের নামে এলাকায় মস্তানিসহ নানান অপরাধে যুক্ত থাকার অভিযোগ রয়েছে বলে গ্রামবাসীরা জানিয়েছেন। এদিকে হাড়াল বাজি পাড়া হিসাবে চিহ্নিত। স্থানীয় বাজি ব্যবসায়ীরা জানান, বোমা বাঁধা চলছিল। আচমকা বিস্ফোরণ ঘটে। 
 

Comments :0

Login to leave a comment