Sagar Dutta Hospital

মহিলাকে শারীরিক নিগ্রহের অভিযোগ হাসপাতালের নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে!

রাজ্য

Sagar Dutta Hospital

মঙ্গলবার সাগর দত্ত হাসপাতালে নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে রোগীর আত্মীয়কে নিগ্রহের অভিযোগ উঠল। অভিযোগ জরুরি বিভাগের রোগীর সঙ্গে আসা মহিলাকে মারধর করেছে সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালের বেসরকারি নিরাপত্তা কর্মী।

 

 

 অঞ্জলি সিং নামের একজন সাতচল্লিশ বছরের মহিলা অভিযোগ করেছেন, রোগীর বয়স্কা স্ত্রীকে বাইরে রেখে চিকিৎসকদের পরামর্শ নিতে তিনি নিজে জরুরী বিভাগে রোগীর সঙ্গে ঢুকতে গেলে নিরাপত্তা কর্মী তাঁর উপরে চড়াও হয়ে হুমকি দিতে থাকে। নিয়ম অনুসারে রোগীর সাথে একজন থাকতে পারে বলে রোগীর বয়স্কা স্ত্রীকে বাইরে রেখে তিনি একাই রোগীর সঙ্গে আছেন একথা জানানোর পরেও অঞ্জলি সিং এর হাত মুচকে ধরে টেনে বাইরে আনা হয় বলে অভিযোগ। 

 

নিরাপত্তা কর্মীর নামে হাসপাতাল কর্তৃপক্ষ এবং কামারহাটি ফাঁরিতে অভিযোগ দায়ের করেন শ্যামনগরের বাসিন্দা অঞ্জলি সিং। তিনি বলেন, ‘ হাসপাতালে তাঁর প্রাথমিক চিকিৎসা হয়েছে। তাঁর পাশের বাড়িতে থাকেন হৃদ রোগে আক্রান্ত ওই রোগী। বিপদের দিনে তিনি রোগীর পরিবারের পাশে দাঁড়াতে হাসপাতালে আসেন। নিরাপত্তা কর্মী গুন্ডার মতো ব্যবহার করেছে’। এর আগে সাগর দত্ত হাসপাতালের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ উঠছিল। এবার অভিযোগ উঠল রোগীর আত্মীয়কে নিগ্রহের। 
 

Comments :0

Login to leave a comment