Malda Fire

মালদহের বাজীর মার্কেটে আগুন, নিহত এক শ্রমিক

রাজ্য

Malda Fire

মালদহের নেতাজী মার্কেটে বাজীর বাজারে মঙ্গলবার সকালে আগুন লেগে নিহত এক শ্রমিক। এদিন সকাল ছটা নাগাদ মালদা শহরের প্রাণকেন্দ্র রথবাড়ি মোড়ে নেতাজী পৌর বাজারে একটা গোডাউনে কিছু শ্রমিক কারবাইড মজুত করছিলেন। কারবাইটের পেটি মাথায় করে বইছিলেন শ্রমিকরা। জানা গেছে একটি পেটি মাটিতে ফেললেই তা থেকে বাস্ট করে আগুন লেগে যায়। পাশাপাশি ছিল অনেকগুলা বাজির গোডাউন। পরপর আগুন ধরতে শুরু করে। ঘটনাস্থলে এক শ্রমিক ঝলসে মারা যান। আগুন ক্রমশ ছড়িয়ে পড়ছে।

ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ করে চলেছে। যত জল দিচ্ছে কারবাইটের সঙ্গে আগুন ততো বেড়ে যাচ্ছে। আগুন ছড়িয়ে পড়েছে আশেপাশের দোকানগুলোতে। এনিয়ে সকাল সাড়ে নটা প্রর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়নি। জানা গেছে যেই
গোডাউনটিতে কারবাইট মজুত করা হচ্ছিল সেটি মধু সাহা নামে এক ব্যক্তির। শেষ পাওয়া খবরে জানা গেছে এই মুহূর্তে কালো ধোঁয়ার ঢেকে গিয়েছে গোটা এলাকা। আগুন নেভানোর চেষ্টা করছেন দমকল কর্মীরা। এই মুহূর্তে ঘটনাস্থলে দমকলের পাঁচটি ইঞ্জিন রয়েছে। জানা গেছে আগুন নেভাতে গিয়ে একজন দমকল কর্মী ও একজন শ্রমিক আহত হয়েছেন। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নিহতের পরিচয় এখনো জানা যায়নি। নেতাজী পৌর বাজারে বাজির দোকানে আগুন লাগার পর প্রায় ৫ ঘন্টা পেরিয়ে গেলেও আগুন নিয়ন্ত্রণে আসে নি।
 

Comments :0

Login to leave a comment