TUNISIA VS DENMARK

টিউনিশিয়ার সঙ্গে গোলশুন্য ড্র ডেনমার্কের

খেলা

FIFA QATAR 2022 WORLD CUP FOOTBALL  DENMARK TUNISIA অমীমাংসিত রইল ডেনমার্ক-টিউনিশিয়া ম্যাচ

বারপোস্ট এবং টিউনিশিয়া’র গোলরক্ষকের সামনে বারংবার আটকে গেল ডেনমার্ক। তারফলে গোলশুন্য ড্র করেই সন্তুষ্ট থাকতে হল ক্রিশ্চিয়ান এরিকসনদের। 

মঙ্গলবার এডুকেশন সিটি স্টেডিয়ামে গ্রুপ ডি’র ম্যাচে মুখোমুখি হয় ডেনমার্ক এবং টিউনিশিয়া। এদিনের ম্যাচের প্রথমার্ধ জুড়ে আক্রমণের ঝড় তুললেও গোল অধরাই থেকে যায় ড্যানিশদের কাছে। অপরদিকে ২৩ মিনিটের মাথায় কাউন্টার অ্যাটাকে উঠে ডেনমার্কের জালে বল জড়ান ইসাম জেবালি। যদিও অফসাইডের জন্য সেই গোল বাতিল হয়। 

প্রথমার্ধের ঝাঁঝ দ্বিতীয়ার্ধেও বজায় রাখে ডেনমার্ক। ৬৯ মিনিটের মাথায় ক্রিশ্চিয়ান এরিকসনের বাঁ পায়ের একটি ভলি কর্ণারের বিনিময়ে কোনওক্রমে ‘সেভ’ করেন টিউনিশিয়ার গোলরক্ষক আয়মেন দাহমেন। ফিরতি কর্ণারে আন্দ্রেয়াস কর্নেলিয়াসের হেড গোলপোস্টে লাগে। 

এরপর একাধিক বার চেষ্টা করেও টিউনিশিয়ার গোলমুখ খুলতে পারেননি ড্যানিশরা। প্রতি আক্রমণে গোল করার চেষ্টা করে টিউনিশিয়াও। ডেনমার্ককে রুখে দিয়ে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত টিউনিশিয়া। তাঁরা এই মুহূর্তে গ্রুপ ডি’র প্রথম স্থানে রয়েছেন। পরবর্তী ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে টিউনিশিয়া। অপরদিকে গতবারের বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে ডেনমার্ক। 

 

Comments :0

Login to leave a comment